সন্ধ্যার পর রাজধানীতে দুই বাসে আগুন, আটক এক

Image

একতরফাভাবে জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার প্রতিবাদে ডাকা ৪৮ ঘণ্টার হরতালের আগে দু’টি বাসে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। শনিবার (১৮ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার পর থেকে পৌনে আটটার আগ পযর্ন্ত এ ঘটনা ঘটে।

এদিন সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে কমল পরিবহনের বাসটিতে আগুন লাগার সংবাদ পায় ফায়ার সার্ভিস। আগুনের বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মিডিয়া সেলের কর্মকর্তা তালহা বিন জসিম বলেন, সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে গুলিস্তান টোল প্লাজার সামনে একটি বাসে আগুনের সংবাদ আসে ফায়ার সার্ভিসের কাছে। খবর পেয়ে ঘটনাস্থলে দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

এর আগে ৬টা ৪০ মিনিটে রাজধানী আগারগাঁও তালতলা এলাকায় বিহঙ্গ পরিবহনের একটি বাসে আগুন দুস্কৃতিকারী। এসময় একজনকে আটক করে জনতা। পরে তাকে কাফরুল থানা কাছে হস্থান্তর করা হয়। তার নাম-মোহাম্মদ সিয়াম (২১)।

প্রাথমিকভাবে জানা গেছে মিরপুর ১০ নম্বর থেকে দুইজন বাসে উঠে। বাসে আগুন দেয়ার পরপরই অপর একজন পালিয়ে যায়।

এদিকে রোববার (১৯ নভেম্বর) থেকে শুরু হতে যাওয়া টানা ৪৮ ঘণ্টার হরতালে বাস চলাচল স্বাভাবিক রাখতে মালিকদের অনুরোধ জানিয়েছে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতি। হরতাল চলাকালে যদি কোনো বাস ক্ষতিগ্রস্ত হয় তবে সেটির ক্ষতিপূরণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেবেন বলে আশ্বাস দিয়েছে মালিক সমিতি।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।