এসএসসির ফল সংক্রান্ত বিজ্ঞপ্তিটি ভুয়া: ঢাকা শিক্ষা বোর্ড

Image

সামাজিক যোগাযোগমাধ্যমে ২০২৪ খ্রিষ্টাব্দের এসএসসি পরীক্ষার ফল প্রকাশের তারিখ সম্পর্কিত প্রচারিত বিজ্ঞপ্তিটি ঢাকা শিক্ষা বোর্ডের নয় বলে জানা গেছে।

রোববার মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড, ঢাকার পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মো. আবুল বাশার স্বাক্ষরিত এক জরুরি বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে, সামাজিক যোগাযোগমাধ্যমে ২০২৪ খ্রিষ্টাব্দের এসএসসি পরীক্ষার ফল প্রকাশের তারিখ সম্পর্কিত একটি বিজ্ঞপ্তি প্রচারিত হয়েছে। বিজ্ঞপ্তিটি ঢাকা শিক্ষা বোর্ডের পরীক্ষা শাখা কর্তৃক ইস্যুকৃত নয়।

আরো পড়ুন: ৫ জেলার সকল মাধ্যমিক বিদ্যালয়-কলেজ কাল বন্ধ

এতে আরো বলা হয়, ২০২৪ খ্রিষ্টাব্দের এসএসসি পরীক্ষার ফলাফলের কাজ প্রক্রিয়াধীন রয়েছে। কাজ সম্পন্ন হলে ফল প্রকাশের তারিখ ও সময় সংবলিত পত্র ঢাকা শিক্ষা বোর্ডের ওয়েব সাইটসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার মাধ্যমে জানিয়ে দেয়া হবে।

এর আগে গত শনিবার বিভিন্ন সংবাদমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়, চলতি বছরের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমান পরীক্ষার ফল আগামী মে মাসের ৯ থেকে ১১ তারিখের মধ্যে প্রকাশিত হতে পারে। এ তিন দিনের মধ্যে ফল প্রকাশের জন্য সময় চেয়ে প্রধানমন্ত্রীর সম্মতি চাওয়া হয়েছে। তার সম্মতি পেলেই ফল প্রকাশের তারিখ চূড়ান্ত করা হবে।
গতকাল শনিবার বিকেলে আন্তশিক্ষা বোর্ড সমন্বয় কমিটির সভাপতি ও ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান তপন কুমার সরকার এ তথ্য জানান।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।