স্থানীয়দের সঙ্গে শাবিপ্রবি শিক্ষার্থীদের সংঘর্ষ চলছে

Image

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থী ও স্থানীয়দের মধ্যে সংঘর্ষ চলছে। এতে উভয়পক্ষের মধ্যে ইটপাটকেল ছোড়া হচ্ছে। আজ শুক্রবার (১৬ জুন) বিকেল ৫টার দিকে এ সংঘর্ষ শুরু হয়।

জানা যায়, আজ বিকেলে বহিরাগতদের ক্যাম্পাসের ভেতরে ঢুকতে না দেওয়ায় বিশ্ববিদ্যালয়ের সিকিউরিটি গার্ডের সাথে তাদের বাকবিতন্ডা হয়। একপর্যায়ে বিশ্ববিদ্যালয়ের কিছু শিক্ষার্থী তাদেরকে ভেতরে যেতে বাঁধা দেয়ায় চেষ্টা করলে এই সংঘর্ষ শুরু হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, প্রথমে উভয়পক্ষ বিশ্ববিদ্যালয়ের গেটের সামনে মুখোমুখি অবস্থান নেয়। এক পর্যায়ে শাবিপ্রবি শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয় ফটকের সামনের সড়ক অবরোধ করেন।

পরে আখালিয়া এলাকাবাসী ও শিক্ষার্থীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়। জালালাবাদ থানা পুলিশ ও বিশ্ববিদ্যালয় প্রশাসন এসে পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত তিনজন শিক্ষার্থী আহত হওয়ার খবর পাওয়া গেছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরী বলেন, বহিরাগতদের ক্যাম্পাসে প্রবেশে বাধা দেওয়ায় শিক্ষার্থীদের সাথে এ ঘটনা ঘটে। এই ঘটনায় কিছু শিক্ষার্থী আহত হয়েছে। তারা বিশ্ববিদ্যালয় মেডিকেলে প্রাথমিক চিকিৎসা নিচ্ছে। আমরা চেষ্টা করছি পরিস্থিতি স্বাভাবিক করার।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।