সৌদি আরবে মুক্তি পাচ্ছে ‘সুড়ঙ্গ’!

Image

দেশে এই মুহূর্তে চলছে ‘সুড়ঙ্গ’ উন্মাদনা। ঈদে মুক্তিপ্রাপ্ত এ সিনেমাটি দেখতে প্রেক্ষাগৃহে মৌমাছির মতো ভিড় করছেন দর্শক। ছবিটির গান ও গল্প তাদের ভীষণভাবে আলোড়িত করেছে।

দেশের বাইরেও ছবিটির মুক্তির প্রক্রিয়া চলছে। এবার সেই তালিকায় যুক্ত হচ্ছে মধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরব। এমন সম্ভাবনার কথা জানিয়েছেন সিনেমাটির প্রযোজক শাহরিয়ার শাকিল।

আরো পড়ুন: পর্দায় ফিরছেন সোনম কাপুর

গতকাল সোমবার আয়োজিত এক সংবাদ সম্মেলনে শাকিল বলেন, “সম্ভবত এই প্রথম সৌদি আরবের প্রেক্ষাগৃহে বাংলাদেশের কোনও সিনেমা মুক্তি পাবে। যেহেতু দেশটির সরকার অনুমতি দিয়েছে, আমরা তাই সেখানে মুক্তির ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছি। মধ্যপ্রাচ্যের মোট সাতটি দেশে ‘সুড়ঙ্গ’ মুক্তি পাবে। বাংলাদেশি তথা বাংলা ভাষাভাষী মানুষের জন্য ছবিটা বানানো। এটি এমনভাবে বানানো যে বাংলাদেশের মানুষ যেমন পছন্দ করবে, আবার ওপার বাংলার মানুষও কানেক্ট করতে পারবে। ইতোমধ্যে আমরা পশ্চিমবঙ্গের গণমাধ্যম থেকে শুরু করে বিভিন্ন রিভিউয়ারের কাছ থেকে উৎসাহ পাচ্ছি।”

তবে সৌদি আরবসহ মধপ্রাচ্যের আর কোন দেশগুলোতে ‘সুড়ঙ্গ’মুক্তি পাবে সে সম্পর্কে কোনো তথ্য দেননি শাকিল। এমনকি সৌদি আরবে মুক্তির তারিখও প্রকাশ করেননি।

এদিকে ৭ জুলাই অস্ট্রেলিয়ায় মুক্তি পাচ্ছে ‘সুড়ঙ্গ’। এরইমধ্যে সেখানে অগ্রীম টিকিট বিক্রি শুরু হয়ে গেছে। এছাড়া কানাডা ও নিউইয়র্কে আগামী ২১ জুলাই মুক্তি পাচ্ছে বলে জানিয়েছেন প্রযোজক।

ঈদে ২৮ হলে মুক্তি পেয়েছে ‘সুড়ঙ্গ’। এ ছবির মাধ্যমেই বড়পর্দায় অভিষেক হয়েছে আফরান নিশোর। ‘সুড়ঙ্গে’র কেন্দ্রিয় চরিত্রে রয়েছেন তিনি। এখানে তার বিপরীতে আছেন তমা মির্জা। ছবিটি নির্মাণ করেছেন রায়হান রাফী।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।