রাবি ভর্তি পরীক্ষায় প্রক্সি কাণ্ডে ৩ শিক্ষার্থী বহিষ্কার, এক শিক্ষার্থীর ভর্তি বাতিল

Image

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ভর্তি পরীক্ষায় অসদুপায় অবলম্বন করে ভর্তি হওয়ায় এক শিক্ষার্থীর ভর্তি বাতিল ও অর্থের বিনিময়ে অসদুপায়ের মাধ্যমে ভর্তি হতে সহায়তা করায় তিন শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। আজ মঙ্গলবার রাজশাহী বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এ সিদ্ধান্ত গ্রহণ করেছে।

২০২২-২০২৩ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক/স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষায় অসদুপায় অবলম্বন করে ভর্তি হওয়ার বিষয়টি প্রমাণিত হওয়ায় পপুলেশন সায়েন্স এন্ড হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট বিভাগের শিক্ষার্থী মো. আহসান হাবীব (ভর্তি পরীক্ষার রোল নম্বর ৬০৫৮৪, ইউনিট সি, গ্রুপ-৩; সাকিন খষ্টি, থানা পীরগঞ্জ, জেলা রংপুর) এর ভর্তি বাতিল করা হয়েছে।

অন্যদিকে, মো. আহসান হাবীবকে অর্থের বিনিময়ে অসদুপায় অবলম্বনের মাধ্যমে ভর্তি হতে সহায়তাকারী সাময়িকভাবে বহিস্কৃত শিক্ষার্থীরা হচ্ছে মো. শাকোয়ান সিদ্দিক প্রাঙ্গন (শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট, ২য় বর্ষ সম্মান, ক্লাস রোল নম্বর ২১১০৬৮৭১২১; শহীদ হবিবুর রহমান হল), মাহিবুল মোমিন সনেট (লোক প্রশাসন বিভাগ, রোল নম্বর ১৯১০৬৪৮১২০; শহীদ হবিবুর রহমান হল) ও মো. রাজু আহমেদ (ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগ, রোল নম্বর ১৯১০১৩৪১০১, শেরে বাংলা ফজলুল হক হল)।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।