শোকসভায় মারামারি, ইবির ৮ ছাত্রলীগ কর্মী বহিষ্কার

Image

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শোক দিবসের প্রোগ্রামে শাখা ছাত্রলীগের কর্মীদের দুপক্ষের মধ্যে মারামারির ঘটনায় ৮ ছাত্রলীগ কর্মীকে বহিষ্কার করা হয়েছে। সেই সঙ্গে তাদের স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের নিকট সুপারিশ করা হয়।

মঙ্গলবার (২২ আগস্ট) শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত এবং সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

আরো পড়ুন: ফের নীলক্ষেতে সাত কলেজ শিক্ষার্থীরা

প্রজ্ঞাপনে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ ইবি শাখার জরুরি সিদ্ধান্তে সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার পরিপ্রেক্ষিতে সংগঠনবিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে ছাত্রলীগের আট কর্মীকে সাময়িক বহিষ্কার করা হলো।

বহিষ্কৃত ছাত্রলীগকর্মীরা হলেন, আইন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষ ও জিয়া হলের আবাসিক শিক্ষার্থী শামীম এবং হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষ ও শেখ রাসেল হলের আবাসিক শিক্ষার্থী আশিক কোরাইশির, ম্যানেজমেন্ট বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আকিব, সাব্বির খান, পারভেজ হোসেন বানাত ও আব্দুল কাদের। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখার ছাত্রলীগ কর্মী শাহদুল্লাহ সিদ্দিকী সাইমুন ও তাসিন আজাদ।

শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, ছাত্রলীগে কোনো অপরাধীর জায়গা হবে না। তদন্ত সাপেক্ষে আমরা আট কর্মীকে বহিষ্কার করেছি এবং তাদেরকে স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রে সুপারিশ করেছি।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।