মোদিকে রাখি পরাতে দিল্লিতে আসছেন পাকিস্তানি বোন

Image

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে রাখি পরাতে দিল্লিতে আসছেন তার পাকিস্তানি বোন। তার নাম কামার মহসিন শেখ। তিনি পাকিস্তানি বংশোদ্ভূত নারী। বিয়ের পর পাকিস্তানের আমেদাবাদে চলে যান মহসিন। খবর এনডিটিভির

গত ৩০ বছরেও বেশি সময় ধরে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মঙ্গলকামনায় তার হাতে রাখি বেঁধে আসছেন। তবে করোনাকালীন সময় গত কয়েক বছর ভারত আসতে পারেননি মহসিন। তবে তিনি ডাকযোগে প্রধানমন্ত্রীকে রাখি পাঠান।

কামার মহসিন শেখ বলেছেন, আমি তাকে শুভ রক্ষা বন্ধনের শুভেচ্ছা জানাই। আমি প্রতিদিন তার জন্য তার সুস্বাস্থ্য এবং দীর্ঘ জীবনের জন্য প্রার্থনা করি। আমি বিশ্বাস করি আমার সমস্ত ইচ্ছা পূরণ হবে। আগে যখন আমি তাকে গুজরাটের মুখ্যমন্ত্রী হওয়ার জন্য প্রার্থনা করেছিলাম এবং তিনি হয়েছিলেন। যখনই আমি রাখি বেঁধেছি, আমি তাকে প্রধানমন্ত্রী হওয়ার জন্য প্রার্থনা করতাম। আমি তাকে বলতাম আপনার সমস্ত ইচ্ছা ঈশ্বর পূরণ করবেন।

তিনি আরও বলেন, নরেন্দ্র মোদি ভারতে অনেক প্রশংসাযোগ্য কাজ করেছেন।

প্রতি বছর মহসিন মোদির জন্য নিজের হাতে তৈরি রাখি তৈরি করেন। মোদি যখন গুজরাটের মুখ্যমন্ত্রী ছিলেন, তখনও তিনি তাকে রাখি বাঁধতেন।

ভাই-বোনের সম্পর্ক আরও মজবুত করতে প্রতিবছর রাখিবন্ধন উৎসব হয়। ৩০ আগস্ট রাখিবন্ধন উৎসব। এই উৎসবে ভাইয়ের হাতে রাখি বেঁধে তার উন্নতি ও দীর্ঘায়ু কামনা করেন বোনেরা। অন্যদিকে বোনকে রক্ষা ও সহযোগিতা করার প্রতিশ্রুতি দেন ভাইয়েরা।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।