ঢাবি ভর্তি পরীক্ষায় ফুল ও কলম হাতে ভর্তিচ্ছুদের পাশে ছাত্রদল

ফুল ও কলম হাতে ভর্তিচ্ছুদের পাশে ছাত্রদল

নিজস্ব প্রতিবেদক,৬ মে ২০২৩: ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘খ’ ইউনিট তথা কলা আইন ও সামাজিক বিজ্ঞান অনুষদের ভর্তি পরীক্ষা ইতিমধ্যেই শেষ হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) আগত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ফুল ও কলম দিয়ে বরণ ও শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

শনিবার (৬ মে) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ শিক্ষাবর্ষের আন্ডারগ্র্যাজুয়েট প্রোগ্রামে কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের ভর্তি পরীক্ষায় এ চিত্র দেখা যায়।

শিক্ষার্থীদের স্বাগত জানাতে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি খোরশেদ আলম সোহেল ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলামের নেতৃত্বে দুপুর সাড়ে ১১টার দিকে ফুল হাতে শতাধিক ছাত্রদল নেতাকর্মী কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় যান। এ সময় ফটকের সামনে দুই লাইনে দাঁড়িয়ে শিক্ষার্থীদের হাতে রজনীগন্ধা ফুল দিয়ে ক্যাম্পাসে স্বাগত জানান।
ঢাবির কার্জন হলের ২নং গেইটে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের মাঝে রজনীগন্ধা ফুল ও কলম বিতরণ করে ঢাবি ছাত্রদল।

আরও পড়ুন: গুচ্ছের পরীক্ষায় ইবি কেন্দ্রে অংশ নেবেন ১৩ হাজার ভর্তিচ্ছু

ঢাবি ছাত্রদলের সভাপতি খোরশেদ আলম সোহেল বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল প্রতিবছর ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়। গতকাল থেকে ছাত্রলীগ প্রত্যেকটা পয়েন্টে মহড়া দিচ্ছে যাতে ছাত্রদলকে ক্যাম্পাসে প্রবেশ করতে না পারে। আমরা জাতীয়তাবাদী ছাত্রদল ক্যাম্পাসে সুষ্ঠু পরিবেশ বজায় রাখার জন্য সিদ্ধান্ত নিয়েছি। এখানে আমরা শান্তিপূর্ণভাবে শিক্ষার্থীদের মাঝে ফুল দিয়ে বরণ করে নিব।

ঢাবি ছাত্রদলের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বলেন, আজকে ছাত্রলীগ ছাত্রদলের মতো একটা ক্রিয়াশীল সংগঠন করছে৷ সকল বাধা অতিক্রম করে আজকে ছাত্রদল নবীন শিক্ষার্থীদের ফুল ও কলম দিয়ে বরণ করে নিচ্ছে এবং ছাত্রদলের পতাকাতলে আহবান জানাচ্ছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।