কেন্দ্র সচিবের অবহেলায় এক স্কুলের ২৩ শিক্ষার্থী ফেল

Image

বগুড়ায় কেন্দ্র সচিবের অবহেলায় এক স্কুলের ২৩ শিক্ষার্থী ফেল করেছেন। এই ঘটনায় স্কুলে এসে বিক্ষোভ করেছেন ভুক্তভোগী শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা।

ফলাফল সংশোধনের দাবিতে শনিবার বেলা ১১টায় বগুড়ার  কাহালু সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের অধ্যক্ষের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগীরা।

আরো পড়ুন: ২২৭ পরীক্ষার্থীর ২১৯ জনই পেলো জিপিএ-৫

জানা গেছে, এসএসসি পরীক্ষার ফলাফলে কাহালু সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা বিভাগের ২৩ শিক্ষার্থীকে একযোগে অকৃতকার্য দেখানো হয়। পরে বিদ্যালয় কর্তৃপক্ষ  বুঝতে পারেন যে, আইসিটি বিষয়ের ব্যবহারিক পরীক্ষার মার্ক রাজশাহী শিক্ষা বোর্ডে না পৌঁছায় তাদের অকৃতকার্য দেখানো হয়েছে।

কাহালু সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এফ.এম.এ ছালাম জানান, তাদের বিদ্যালয়ের পরীক্ষা কেন্দ্র ছিল কাহালু তাইরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে।

তিনি বলেন, কেন্দ্র সচিবের গাফলতির কারণে আইসিটি বিষয়ের ব্যবহারিক পরীক্ষার মার্ক রাজশাহী শিক্ষা বোর্ডে না পৌঁছায় বাণিজ্য বিভাগের ফলাফল এমন হয়েছে।

কেন্দ্র সচিব এবং কাহালু তাইরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বেলাল উদ্দিন বলেন, আইসিটি বিষয়ের ব্যবহারিক পরীক্ষার মার্ক যথাযথ সময়ে বোর্ডে পাঠানো হয়েছে। কারিগরি ক্রটির কারণে ফলাফলের এ অবস্থার সৃষ্টি হয়েছে।

তিনি বলেন পরীক্ষার্থী ও তাদের অভিভাবকদের ভয় পাবার কিছু নেই সঠিক ফলাফল অতি  দ্রুত প্রকাশের জন্য পদক্ষেপ নেয়া হয়েছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।