এইচপি ক্যাম্পে ডাক পেলেন ২৭ ক্রিকেটার

Image

ক্রীড়া প্রতিবেদক,১০ মে ২২ :
হাই-পারফরম্যান্স ক্যাম্পের জন্য লম্বা এক স্কোয়ার্ড এবং অনুশীলন ক্যাম্পের সূচি ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ওই ক্যাম্পের দলে ডাক পেয়েছেন ২৭ ক্রিকেটার। আগামী ১৪ মে কক্সবাজারে শুরু হবে অনুশীলন ক্যাম্প।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী, সর্বশেষ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে খেলা এবং জাতীয় দলের কোচ-নির্বাচকদের নজরে থাকা ক্রিকেটাররা ওই ক্যাম্পের দলে ডাক পেয়েছেন। ডাক পাওয়া ক্রিকেটারদের ১৪ মে কক্সবাজারে হাজিরা দিতে বলা হয়েছে। ১৫ থেকে ১ জুন পর্যন্ত কক্সবাজারে হবে ফিটনেস ও বোলিং অনুশীলন।

আরো পড়ুনঃ বিশ্বজয়ীদের বিরুদ্ধে খেলে টি২০ বিশ্বকাপের প্রস্তুতি সারবেন রোহিতরা

এরপর সিলেটে ২ জুন থেকে ৬ জুন পর্যন্ত হবে স্কিল ট্রেনিং ক্যাম্প। চট্টগ্রাম ও ঢাকায় ভাগ করে ১৬ জুলাই থেকে ৯ সেপ্টেম্বর হবে স্কিল ক্যাম্প এবং অনুশীলন ম্যাচ। সব মিলিয়ে প্রায় ৪ মাস এইচপি ক্যাম্প করবেন আকবর আলী, সুমন খান, তানজিম সাকিবরা।

এইচপি দল:

ব্যাটার: তানজিদ তামিম, পারভেজ ইমন, শামীম পাটোয়ারি, শাহাদাত হোসাইন, সাব্বির হোসাইন শিকদার, তৌহিদ হৃদয়, অমিত হাসান, আইচ মোল্লা।

পেসার: শফিকুল ইসলাম, মুকিদুল ইসলাম, তানজিম সাকিব, আনামুল হক জুনিয়র, সুমন খান, একেএস স্বাধীন, রেজাউর রহমান রাজা, রিপন মণ্ডল, আসাদুজ্জামান পায়েল, মহিউদ্দিন তারেক, মোহাম্মদ মুশফিক হাসান, সোহেল রানা, মৃত্যুঞ্জয় চৌধুরী, আশিকুর জামান।

স্পিনার: রাকিবুল হাসান, হাসান মুরাদ, রিশাদ হাসান, আমিনুল ইসলাম বিপ্লব।

উইকেটরক্ষক: আকবর আলী।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।