৪ উপজেলা শিক্ষা কর্মকর্তার স্ট্যান্ড রিলিজ

পদোন্নতি

ডেস্ক,১৫ মার্চ:
প্রাথমিকের চার উপজেলা শিক্ষা কর্মকর্তাকে স্ট্যান্ড রিলিজ করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। এর মধ্যে তিন কর্মকর্তাকে জনস্বার্থে ও একজনকে আবেদনক্রমে এ আদেশ দিয়েছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। সোমবার সহকারী পরিচালক মো. আব্দুল আলীম (প্রশাসন -১) দুটি আদেশে স্বাক্ষর করে এ আদেশ দেন।

প্রথম আদেশে গাজীপুর সদরের শিক্ষা কর্মকর্তা শামীম আহমেদকে কক্সবাজার কুতুবদিয়া উপজেলা অফিসে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে।

আদেশে বলা হয়, ২১ মার্চ তিনি বর্তমান কর্মস্থলের দায়িত্বভার অবমুক্ত করবেন। এবং ২২ মার্চ থেকে তাৎক্ষণিক অবমুক্ত বলে গণ্য হবেন।

দ্বিতীয় আদেশে রাঙ্গামাটি নানিয়ারচর উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. রেজাউল হককে মুন্সীগঞ্জের লৌহজং স্ট্যান্ড রিলিজ হয়েছে। মো. আব্দুল কাদের মিয়াকে মুন্সীগঞ্জ থেকে ঢাকা কেরানীগঞ্জে স্ট্যান্ড রিলিজ করা হয়। রাঙ্গামাটি রাজস্থলী উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আব্দুল কাদের মিয়াকে পাবনার ভঙ্গুরা উপজেলায় আবেদনের প্রেক্ষিতে বদলি করা হয়েছে।

দ্বিতীয় আদেশেও বলা হয়, ২১ মার্চ এ তিন কর্মকর্তা বর্তমান কর্মস্থলের দায়িত্বভার অবমুক্ত করবেন এবং ২২ মার্চ থেকে তাৎক্ষণিক অবমুক্ত বলে গণ্য হবেন। এ বিষয়ে কর্তৃপক্ষের অনুমোদন আছে।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক আব্দুল আলীম বলেন, এটি একটি নিয়মিত বদলি প্রক্রিয়া। স্ট্যান্ড রিলিজ কেন দেয়া হলো এ তিন কর্মকর্তাকে এমন প্রশ্নে তিনি বলেন, স্বাভাবিকভাবেই তাদের বদলি করা হয়েছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।