৩৩ দিনের ছুটিতে যাচ্ছে বেরোবি

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) বাংলা নববর্ষ, শব-ই কদর, জুমাতুল বিদা, ঈদুল ফিতর, মে দিবস, বুদ্ধ পূর্ণিমা, ও গ্রীষ্মকালীন অবকাশ উপলক্ষে টানা ৩৩ দিনের ছুটিতে যাচ্ছে। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ আলী।

তিনি জানান, বাংলা নববর্ষ, শব-ই কদর, জুমাতুল বিদা, ঈদুল ফিতর, মে দিবস, বুদ্ধ পূর্ণিমা, ও গ্রীষ্মকালীন অবকাশ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের একাডিমেক ও প্রশাসনিক কার্যক্রম বন্ধ থাকবে আগামী রবিবার ৯ এপ্রিল থেকে ৮ মে পর্যন্ত।

কিন্ত ৬ থেকে ৮ এপ্রিল বিশ্ববিদ্যালয় সাপ্তাহিক ছুটি থাকায় তিনদিন আগ থেকে পবিত্র ঈদুল ফিতরের ছুটি শুরু হচ্ছে। সে হিসেবে ৬ এপ্রিল থেকে থেকে ৮ মে পর্যন্ত মোট ৩৩ দিন বিশ্ববিদ্যালয়ের সকল প্রকার ক্লাস এবং পরীক্ষা বন্ধ থাকবে। ছুটি শেষে আগামী ৯ মে থেকে যথারীতি ক্লাস ও পরীক্ষা শুরু হবে হবে বলে জানান মোহাম্মদ আলী।

আরও পড়ুন: জবিতে ঈদের ছুটি ২৩ দিন

আবাসিক হল কবে নাগাদ বন্ধ হবে জানতে চাইলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট বিজন মোহন চাকী বলেন, হল প্রভোস্ট কমিটির মিটিং-এ তিন আবাসিক হল খোলা রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এ সময় হলে অবস্থানরত শিক্ষার্থীদের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।