স্তন্যপান মানে দুধ খাওয়ানো নয়: পরীমণি

Image

বিনোদন ডেস্ক,১৭ জানুয়ারী ২০২৩:

বিচ্ছেদ নাটক শেষে স্বাভাবিক জীবন যাপনে ফিরে এসেছেন পরীমণি। সামাজিক মাধ্যমে দিচ্ছেন সন্তন রাজ্যের সঙ্গে সময় কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি। সেইসঙ্গে ব্যক্ত করছেন মাতৃত্বের অভিজ্ঞতা। এবার নেটমাধ্যমে সন্তানকে বুকের দুধ পান করানোর অভিজ্ঞতা প্রকাশ করতে গিয়ে পরীমণি জানালেন, স্তন্যপান মানেই দুধ খাওয়ানো নয়।

আরো পড়ুন:চুমু দেওয়ায় শ্রাবন্তীর চড়

নিজের ফেসবুকে দুটি ছবি প্রকাশ করেছেন পরীমণি। সেখানে দেখা যাচ্ছে, রাজ্যের নরম হাতের মুঠোয় তার আঙুল। ক্যাপশন দেখে বোঝা গেছে সন্তানকে বুকের দুধ খাওয়ানোর সময়কার ছবি এটি।

তিনি লিখেছেন, ‘স্তন্যপান মানে শুধুমাত্র সন্তানকে দুধ খাওয়ানো নয়, এর অর্থ হল সন্তানের সঙ্গে তার মায়ের যোগাযোগ তৈরি হওয়া। মায়ের সঙ্গে সন্তানের বন্ধন দৃঢ় হওয়া। মাতৃত্ব সুন্দর।’

মাতৃত্বজনিত কারণে বর্তমানে অভিনয় থেকে দূরে আছেন পরীমণি। পাঁচ মাস বয়সী পুত্র রাজ্যকে নিয়েই কাটে তার সময়। সন্তানকে এক মুহূর্তের জন্যও আড়াল হতে দেন না তিনি। বর্তমানে তাকে মুক্তি প্রতীক্ষিত ছবি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এর প্রচারণা ব্যস্ত থাকতে হচ্ছে। এই সময়টাতেও রাজ্যকে সঙ্গে রাখছেন তিনি।

আগামী ২০ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে নির্মাতা আবু রায়হান জুয়েল পরিচালিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাটি। বিশিষ্ট শিক্ষাবিদ, জনপ্রিয় সায়েন্স ফিকশন লেখক ও খ্যাতিমান শিশুসাহিত্যিক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ থেকে নির্মিত হয়েছে এই ছবি। এতে পরীর নায়ক সিয়াম আহমেদ। এই নিয়ে দ্বিতীয়বারের মতো জুটি হলেন তারা।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।