স্কুল-মাদরাসায় ৪৭১ ট্রেড ইন্সট্রাক্টর পদে নিয়োগের সুপারিশ

Image

নিজস্ব প্রতিবেদক, ২৬ এপ্রিল, ২০২২
সাধারণ ধারার বিভিন্ন স্কুল ও মাদরাসায় সেসিপের বিশেষ গণবিজ্ঞপ্তির আলোকে ট্রেড ইন্সট্রাক্টর পদে প্রাথমিক সুপারিশ পাওয়া ৪৭১ জন প্রার্থীকে চূড়ান্ত সুপারিশ করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। সোমবার রাত ১১টার দিকে তাদের সুপারিশপত্র ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। প্রার্থীরা ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে সুপারিশপত্র ডাউনলোড করতে পারছেন। প্রার্থীদের সুপারিশপত্র ডাউনলোড করে সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানে যোগদান করার নির্দেশ দেয়া হয়েছে।

সোমবার রাত ১১টার দিকে এনটিআরসিএর এক কর্মকর্তা এসব তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, ২০২১ খ্রিষ্টাব্দের আগস্ট ও নভেম্বর মাসে প্রকাশি সেসিপের বিশেষ গণবিজ্ঞপ্তিতে অনুসানরে ৫৯১ জন প্রার্থীদের প্রাথমিক সুপারিশ করা হয়। তাদের মধ্যে ৪৭১জন প্রার্থী তাদের ভিআর ফরম এনটিআরসিএতে জমা দিয়েছেন। শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা অনুসারে তাদের পুলিশ ভেরিফিকেশন কার্যক্রম চলমান অবস্থায় ভি-রোল ফরম দাখিল করা ৪৭১ জন প্রার্থীকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। নিয়োগ সুপারিশের বিষয়টি সুপারিশকৃত প্রার্থী ও সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানকে এসএমএস করে জানানো হয়েছে। সংশ্লিষ্ট প্রার্থীকে এনটিআরসিএ এর ওয়েবসাইটে প্রবেশ করে স্ব স্ব ইউজার আইডি ও পাসওয়ার্ডের মাধ্যমে সুপারিশপত্র ডাউনলোড করে শিক্ষা প্রতিষ্ঠানে যোগদান করতে পারবেন।

এনটিআরসিএ জানিয়েছে, অবশিষ্ট প্রার্থীদের মধ্যে ১২০ জন প্রার্থীকে ভিআর ফরম না পাঠানোয় সুপারিশ করা হয়নি। যেসব প্রার্থীকে সুপারিশ করা হয়নি তাদের তালিকা এনটিআরসিএর ওয়েব সাইটের সেসিপ নিয়োগ সুপারিশ নামক সেবা বক্সে দেখা যাবে। যারা ভিআর ফরম পাঠাননি তাদেরকে আগামী ১২ মের মধ্যে ভিআর ফরম এনটিআরসিএ অফিসে সরাসরি জমা দেয়ার জন্য বলা হয়েছে। তা না হলে তাদের প্রাথমিক নির্বাচন বাতিল হবে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।