স্কুলছাত্রীকে যৌন হয়রানি করে প্রধান শিক্ষক পলাতক

নিজস্ব প্রতিবেদক,১৬ এপ্রিল: হবিগঞ্জের বানিয়াচংয়ের চৌধুরী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। এ ঘটনার পর থেকে মোজাম্মিল হোসেন নামে ওই শিক্ষক পলাতক রয়েছেন।

এ ঘটনার বিচার চেয়ে যৌন হয়রানির শিকার ছাত্রীর বাবা উপজেলা শিক্ষা কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেছেন। পাশাপাশি অভিযোগের অনুলিপি উপজেলা নির্বাহী অফিসার মামুন খন্দকারের কাছেও দেওয়া হয়েছে।

জানা গেছে, মোজাম্মিলের কাছে মঙ্গলবার সকালে প্রাইভেট পড়তে যায় ওই স্কুলের পঞ্চম শ্রেণির এক ছাত্রী। তবে তার অন্য সহপাঠীরা আসতে দেরি হওয়ার সুযোগ কাজে লাগিয়ে শিক্ষক মোজাম্মিল ওই ছাত্রীর শরীরের স্পর্শকাতর জায়গায় হাত দেওয়াসহ যৌন হয়রানি করেন। এক পর্যায়ে ওই ছাত্রী ভয়ে বই-খাতা ফেলে দৌড়ে পাশের বাড়িতে গিয়ে আশ্রয় নেয়। পরে ছাত্রীর মা-বাবাকে খবর দেওয়া হলে তারা তাৎক্ষণিক ওই বাড়িতে ছুটে আসেন। তারা আসার পরে তাদের সবকিছু খুলে বলে ওই ছাত্রী।

উপজেলা শিক্ষা অফিসার ছাইফুল আলম বলছেন, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মামুন খন্দকার বলেন, এ ধরনের একটি অভিযোগ পাওয়ার পর আমি ভিকটিমের বাড়িতে গিয়ে তার বক্তব্য গ্রহণ করেছি। কিন্তু অভিযুক্ত শিক্ষক ঘটনার পর থেকেই পলাতক রয়েছে। যে কারণে তার কোনও বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তদন্ত সাপেক্ষে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।