সহকারী জজ নিয়োগের চূড়ান্ত ফল প্রকাশ, সুপারিশ পেলেন ১০৩ জন

Image

ডেস্ক,২৪ জানুয়ারী ২০২৩:

বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিসের সহকারী জজ নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ করা হয়েছে। এতে ১০৩ জন চূড়ান্ত ভাবে উত্তীর্ণ হয়েছেন। আজ মঙ্গলবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় জেলা ও দায়রা জজের পরীক্ষা নিয়ন্ত্রক শরীফ এ এম রেজা জাকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিসের প্রবেশ পদে (সহকারী জজ) নিয়োগের উদ্দেশ্যে গৃহীত ১৫শ বিজেএস পরীক্ষা, ২০২২ এ সাময়িকভাবে (Provisionally) উত্তীর্ণ ও মনোনীত ১০৩ (একশত তিন) জন প্রার্থীর রোল নম্বরসমূহ মেধাক্রম অনুসারে সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য প্রকাশ করা হলো। ১০০তম, ১০১তম, ১০২তম ও ১০৩তম মেধা অধিকারী প্রার্থী একই নম্বর প্রাপ্ত হওয়ায় নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তিতে উল্লিখিত ১০০ জন প্রার্থীর সাথে অতিরিক্ত ০৩ জন প্রার্থীসহ মোট ১০৩ জন প্রার্থীকে মনোনীত করা হলো।’

এতে আরও বলা হয়েছে, কোনো প্রার্থী অসত্য তথ্য প্রদান বা তথ্য গোপন করলে বা তার যোগ্যতার ঘাটতি থাকলে বা আবেদনপত্রে অন্য কোনো গরমিল পরিলক্ষিত হলে তার মনোনয়ন বাতিল বলে গণ্য হবে। স্বাস্থ্য পরীক্ষার জন্য প্রার্থীদের উপস্থিতির স্থান ও তারিখ নির্ধারণপূর্বক যথাসময়ে দৈনিক পত্রিকা, কমিশনের নোটিশ বোর্ড ও ওয়েবসাইটটে বিজ্ঞপ্তি প্রচার করা হবে। স্বাস্থ্য পরীক্ষায় অথবা প্রাক-পরিচয় যাচাই প্রতিবেদনে (Police Verification) কোনো প্রার্থী অযোগ্য ঘোষিত/বিবেচিত হলে ঐ প্রার্থীর মনোনয়ন বাতিল বলে গণ্য হবে। সাময়িক মনোনয়নকে নিয়োগপ্রাপ্তির অধিকার হিসাবে দাবি করা যাবে না।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।