শিক্ষক নিবন্ধনের প্রিলির ফল ফেব্রুয়ারিতে

১৭তম শিক্ষক নিবন্ধন

নিজস্ব প্রতিবেদক,২৬ জানুয়ারি, ২০২৩:
শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষার এক মাসের মধ্যে ফল প্রকাশের বিধান রয়েছে। সে হিসেবে ১৭তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষার ফল আগামী ৩০ জানুয়ারি প্রকাশ হওয়ার কথা। কিন্তু এ সময়ের মধ্যে পরীক্ষার ফল প্রকাশ হচ্ছে না।

ফল প্রক্রিয়ার কাজ গত বুধবার শুরু হয়েছে। ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে ফল প্রক্রিয়ার কাজ শেষ হবে বলে আশা করছেন এ দায়িত্বে থাকা বাংলাদেশ কর্ম কমিশনের (বিপিএসসি) সংশ্লিষ্ট কর্মকর্তারা।

আরো পড়ুন:ষষ্ঠ শ্রেণির পাঠ্যবই থেকে বাদ যাচ্ছে বিবর্তনবাদ !

আর বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএর) কর্মকর্তারা বলছেন ফেব্রুয়ারি মাসে ফল প্রকাশের লক্ষ্য নির্ধারণ করা হয়েছে। সার্বিক বিবেচনায় ফেব্রুয়ারির মাঝামাঝি প্রিলির ফল প্রকাশ করা হতে পারে বলে জানিয়েছে সংশ্লিষ্ট সূত্র।

জানতে চাইলে এনটিআরসিএ সচিব মো. ওবায়দুর রহমান দৈনিক শিক্ষাবার্তাকে বলেন, আগেও নির্ধারিত সময়ের পর ফল প্রকাশের নজির রয়েছে। এবারে প্রিলির ওএমআরসিট স্ক্যান করছে পিএসসি। তারা ওএমর আর সিট স্ক্যান করে আমাদের পাঠালে আমরা ফল প্রস্ততের কাজ শুরু করবো। আগামী ফেব্রুয়ারি মাসে ফল প্রকাশের লক্ষ্য নির্ধারণ করা হয়েছে। তবে, সব নির্ভর করছে পিএসসির ওএমআর সিট স্ক্যান করার ওপর।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।