ভি-রোল ফরম পূরণের সময় ফের বাড়াল এনটিআরসিএ

Image

চতুর্থ গণবিজ্ঞপ্তির আওতায় প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের পুলিশ ভেরিফিকেশন ফরম (ডি-রোল) অনলাইনে দাখিলের সময় ফের বাড়ানো হয়েছে। আগামী ৩০ জুন পর্যন্ত অনলাইনে ভি-রোল ফরম পূরণ করে জমা দেওয়া যাবে।

বৃহস্পতিবার (১৫ জুন) বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) শিক্ষাতত্ত্ব ও শিক্ষামান শাখার পরিচালক কাজী কামরুল আহছান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আরো পড়ুন: ২৪৮ ট্রেড ইনস্ট্রাক্টর নিয়োগের চাহিদা এনটিআরসিএতে, শিগগিরই নিয়োগ

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পুলিশ/সিকিউরিটি ভেরিফিকেশনের জন্য প্রত্যেক প্রার্থীকে পুলিশ ভেরিফিকেশন ফরম (ডি-রোল) অনলাইনে পূরণ করে আবশ্যিকভাবে অনলাইনে দাখিল করার সময় ১৫ জু পর্যন্ত নির্ধারিত ছিল।

প্রার্থীগণের সুবিধার্থে অনলাইনে ভি-রোল ফরম দাখিলের সময়সীমা আগামী ৩০ জুন রাত ১২টা পর্যন্ত বর্ধিত করা হলো। নির্ধারিত তারিখের মধ্যে অনলাইনে কোন প্রার্থী ডি-রোল ফরম দাখিল (Submit) না করলে সংশ্লিষ্ট প্রার্থীকে নিয়োগ সুপারিশের জন্য বিবেচনা করা হবে না।

এর আগে গত ২৫ মে প্রথম দফায় ভি-রোল ফরম পূরণের সময় বাড়ানো হয়। প্রথম দফায় সময় বৃদ্ধির মেয়াদ আজ রাত ১২টা পর্যন্ত ছিল। তবে সেই সময় শেষ হওয়ার পূর্বেই নতুন করে সময় বাড়ানো হলো।

এর আগে গত ১২ মার্চ চতুর্থ গণবিজ্ঞপ্তির ফলাফল প্রকাশ করা হয়। এতে ৩২ হাজার ৪৩৮ জন প্রার্থীকে নিয়োগের জন্য প্রাথমিকভাবে নির্বাচন করা হয়েছে।

২০২২ সালের ২২ ডিসেম্বর ৬৮ হাজার ৩৯০ জন শিক্ষক নিয়োগের চতুর্থ গণবিজ্ঞপ্তি প্রকাশ করে এনটিআরসিএ। এর মধ্যে স্কুল ও কলেজ পর্যায়ে ৩১ হাজার ৫০৮ জন এবং মাদ্রাসা, ব্যবসায় ব্যবস্থাপনা ও কারিগরি স্কুল-কলেজে ৩৬ হাজার ৮৮২ জন নিয়োগ দেওয়া হবে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।