বিভিন্ন মন্ত্রণালয়ে ১৪ যুগ্মসচিব বদলি

ডেস্ক: জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে সোমবার দুটি আদেশে প্রশাসনে ১৪ যুগ্মসচিব ও সমমর্যাদার পদে রদবদল আনা হয়েছে। শিক্ষা মন্ত্রণালয়ের যুগ্মসচিব শেখ ইউসুফ হারুনকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের যুগ্মসচিব মো. আমজাদ আলীকে ধর্ম মন্ত্রণালয়ে, বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) যুগ্মসচিব (ন্যাশনাল ডিফেন্স কলেজে প্রশিক্ষণরত) মোল্লা জালাল উদ্দিনকে শিক্ষা মন্ত্রণালয়ে, শিক্ষা মন্ত্রণালয়ের অধীন ‘ঢাকা মহানগরীতে নতুন করে ১১ উচ্চ মাধ্যমিক মডেল বিদ্যালয় ও ছয়টি মহাবিদ্যালয় স্থাপন’ প্রকল্পের প্রকল্প পরিচালক মানিক চন্দ্রদে-কে ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগের যুগ্মসচিব নিয়োগ দেওয়া হয়েছে।

একই আদেশে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের যুগ্মসচিব আবুল কাশেম মো. বদরুল মজিদকে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগে, বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের সচিব মানিক লাল বণিককে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের যুগ্মসচিব, ওএসডি যুগ্মসচিব (অর্থ বিভাগে সংযুক্ত) মো. মহিউদ্দিন খানকে মন্ত্রিপরিষদ বিভাগে ও বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক হিসেবে বদলির আদেশাধীন আবুল কালাম আজাদকে খাদ্য মন্ত্রণালয়ের যুগ্মসচিব হিসেবে বদলি করা হয়েছে।

অপর আদেশে পেট্রোবাংলার পরিচালক মো. রফিকুল ইসলামকে খাদ্য পরিকল্পনা ও পরিধারন ইউনিটের মহাপরিচালক, পরিবার পরিকল্পনা অধিদফতরের পরিচালক হরিপ্রসাদ পালকে বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের মহাব্যবস্থাপক ও ওএসডি যুগ্মসচিব আনিস উল হক ভূইয়াকে বাংলাদেশ রেশম বোর্ডের মহাপরিচালক পদে প্রেষণে নিয়োগ দেওয়া হয়েছে।

বাংলাদেশ রেশম বোর্ডের মহাপরিচালক স্বপন চন্দ্র পালকে ‘ঢাকা মহানগরীতে নতুন করে ১১ উচ্চ মাধ্যমিক মডেল বিদ্যালয় ও ছয়টি মহাবিদ্যালয় স্থাপন’ প্রকল্পের প্রকল্প পরিচালক, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের আইন উপদেষ্টা শাহ মো. আবু রায়হান আলবেরুনীকে খাদ্য অধিদফতরের আইন উপদেষ্টা ও ওএসডি যুগ্মসচিব গোপাল কৃষ্ণ ভট্টচার্যকে মাল্টি পারপাস সাইক্লোন সেল্টার নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক করা হয়েছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।