প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরি, বেতন দেড় লাখ

বসুন্ধরা গ্রুপ চাকরি

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা প্ল্যান ইন্টারন্যাশনাল তাদের বাংলাদেশ অফিসে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি কান্ট্রি অফিসে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: ম্যানেজার—ডিজিটাল অ্যান্ড অনলাইন লিটারেসি অ্যান্ড স্কিল

আরো পড়ুন: ব্র্যাক ব্যাংকে চাকরি, বয়সসীমা ছাড়াই আবেদনের সুযোগ

পদসংখ্যা: ১

যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞান, বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন, ডেভেলপমেন্ট স্টাডিজ, আইসিটি বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। কোনো জাতীয় বা আন্তর্জাতিক সংস্থায় প্রজেক্ট ম্যানেজমেন্টে অন্তত আট বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ডিজিটাল লিটারেসি, ডিজিটালাইজেশন অ্যান্ড ইয়ুথ এমপাওয়ারমেন্ট, ই–লার্নিং প্ল্যাটফর্ম, স্কিলস ট্রেনিং, ভায়োলেন্স প্রিভেশন, পলিসি ইনফ্লুয়েন্স অ্যান্ড ন্যাশনাল অ্যাডভোকেসিতে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। জেন্ডার ডাইমেনশন ইন ইয়ুথ ইকোনমিক এমপাওয়ারমেন্ট ও জেন্ডার এবং বয়সভিত্তিক অর্থনৈতিক সুবিধা বিয়ে ভালো জানাশোনা থাকতে হবে। প্রজেক্ট সাইকেল ম্যানেজমেন্ট, প্রজেক্ট প্রপোজাল ডেভেলপমেন্ট প্রসেস ও রিপোর্ট রাইটিংয়ে দক্ষ হতে হবে। বাংলাদেশের আঞ্চলিক প্রেক্ষাপট জানতে হবে। সমস্যা সমাধানে দক্ষ হতে হবে। চাইল্ড প্রটেকশন, জেন্ডার ইকুয়ালিটি, ইয়ুথ এনহেজমেন্ট অ্যান্ড সেফগার্ডিংয়ে পেশাগত প্রশিক্ষণ থাকতে হবে। দেশের ভেতর ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

আরও পড়ুন:

মডেল: ইয়াসফি, হাদী ও রিয়া

চাকরির ধরন: চুক্তিভিত্তিক (নবায়নযোগ্য)
কর্মস্থল: বাংলাদেশ কান্ট্রি অফিস
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১,২৯,০৪০ থেকে ১,৫০,০০০ টাকা (অভিজ্ঞতার ওপর ভিত্তি করে)। এ ছাড়া স্বামী/স্ত্রী ও সন্তানের জন্য মেডিকেল সুবিধাসহ অন্যান্য সুবিধা আছে।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের প্ল্যান ইন্টারন্যাশনালের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে। এরপর একই লিংকের Apply Now-এ ক্লিক করে অনলাইনে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ৩১ মার্চ ২০২৩।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।