প্রাথমিক সহকারী শিক্ষকদের যোগদান কাল। প্রধান শিক্ষকদের অগ্রিম অভিনন্দন।

Image

নিজস্ব প্রতিবেদক,২১ জানুয়ারী ২০২৩:

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে নিয়োগপ্রাপ্তরা আগামীকাল রোববার যোগদান করবেন। আগামী সোমবার (২৩ জানুয়ারি) শিক্ষকদের যোগদানের আদেশ জারি হবে।

জানা গেছে, নিয়োগপ্রাপ্ত সাড়ে ৩৭ হাজারের বেশি প্রার্থীরদের অঙ্গীকারনামা ও যোগদানপত্রের ফরমেট দেওয়া হয়েছে। এটি যথাযথভাবে পূরণ করে জমা দিতে হবে। কোনো প্রার্থী ডাকযোগে নিয়োগপত্র না পেলে ওই প্রার্থীর যোগদানপত্র এবং ৩০০ টাকার নন জুডিসিয়াল স্ট্যাম্পে অঙ্গীকারনামা পূরণ করে অফিস চলাকালীন সময়ে যোগদান করতে হবে।

আরো পড়ুন:সাড়ে ৩৭ হাজার নতুন শিক্ষকের যোগদান রোববার

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের এক কর্মকর্তা জানিয়েছেন, যোগদান করতে প্রার্থীদের তিন কপি যোগদানপত্র, তিন কপি নিয়োগপত্র, ৩০০ টাকার নন-জুডিশিয়াল স্ট্যাম্পের একটি মূল কপি ও দুইটি ফটোকপি সঙ্গে আনতে হবে। ৩০০ টাকার নন-জুডিশিয়াল স্ট্যাম্পে অঙ্গীকারনামা সম্পাদন করতে হবে, অঙ্গীকার নামায় প্রার্থীর পরিবার বা আত্নীয় স্বজন স্বাক্ষী হতে পারবেন।

প্রাথমিকে নতন যোগদানকৃত শিক্ষকদেরকে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সভাপতি রিয়াজ পারভেজ,সাধারণ সম্পাদক নজরুল ইসলাম,নির্বাহী সভাপতি রঞ্জিত ভট্রাচার্য মনি, নির্বাহী সম্পাদক স্বরুপ দাস,কো-চেয়ারম্যান জাহাঙ্গীর আলম এক বার্তায় অভিনন্দন জানিয়েছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।