প্রভাষক নেবে রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাবির ভর্তি পরীক্ষার ফল

শিক্ষক নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়। উচ্চশিক্ষা প্রতিষ্ঠানটি ৫জন প্রভাষক নেবে। আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদনের শেষ সময় ২৪ সেপ্টেম্বর।

আরো পড়ুন: মৎস্য অধিদপ্তরে ৭৩২ জনকে চাকরির সুযোগ, এসএসসি পাশে আবেদন

১. পদের নাম: প্রভাষক
বিভাগ: মনোবিজ্ঞান
পদসংখ্যা: ০৫
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা
আবেদন যোগ্যতা: চিকিৎসা মনোবিজ্ঞান বিভাগে আবেদনকারী প্রার্থীর ০৪ (চার) বছর মেয়াদি স্নাতক/স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর/মাস্টার্স ডিগ্রী থাকতে হবে। স্নাতক/স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর/মাস্টার্স উভয় পরীক্ষায় সিজিপিএ ৪.০০ এর মধ্যে ন্যূনতম ৩.৫০ থাকতে হবে অথবা প্রথম শ্রেণি থাকতে হবে। এসএসসি/সমমান এবং এইচএসসি/সমমান পরীক্ষায় জিপিএ ১০ এর মধ্যে ৮.৫০ থাকতে হবে। তবে কোনোটিতে জিপিএ ৪.০০ এর কম থাকা যাবে না। স্নাতক/স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর/ মাস্টার্স উভয় পরীক্ষার ফলাফলে মেধাতালিকায় কেবল প্রথম হতে সপ্তম স্থান অধিকারী প্রার্থী আবেদন করতে পারবেন। স্নাতকোত্তর/মাস্টার্স পর্যায়ে থিসিস গ্রুপ থেকে উত্তীর্ণ ভাবেদনকারী প্রার্থী অগ্রাধিকার পাবেন।

যেভাবে আবেদন: বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করে ৩৯ সেট দরখাস্ত ২৪ সেপ্টেম্বর বিকাল ৪.০০টার মধ্যে রেজিস্ট্রার দপ্তরে জমা দিতে হবে।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।