পাস্ট ফটোগ্রাফিক সোসাইটির নতুন নেতৃত্বে ইমন ও রাহাত

Image

পাবিপ্রবি প্রতিনিধি,২৭ জানুয়ারী ২০২৩ : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) ফটোগ্রাফারদের সংগঠন পাস্ট ফটোগ্রাফিক সোসাইটির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার (২৫ জানুয়ারি) সংগঠনটির সভাপতি প্রতীক পাল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্ততিতে এটি জানানো হয়। এতে রসায়ন বিভাগের দশম ব্যাচের শিক্ষার্থী ইমন হোসেনকে সভাপতি এবং স্থাপত্য বিভাগের দশম ব্যাচের শিক্ষার্থী রাহাত আহমেদকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

আরো পড়ুন: পাবিপ্রবিতে সরস্বতী পূজা উদযাপন

দায়িত্ব পাওয়ার পর সভাপতি ইমন হোসেন শিক্ষাবার্তাকে জানান, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ফটোগ্রাফিক সোসাইটি (পাস্টপিএস) ক্যাম্পাসের জনপ্রিয় ও ঐতিহ্যবাহী সংগঠন। অল্প সময়ে সকলের সহযোগিতা ও ভালোবাসায় যেভাবে আমরা নিজেদের প্রকাশ করার সুযোগ পেয়েছি তার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা। আমরা আশা রাখি নতুন নেতৃত্বে আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র জ্ঞান সম্মিলিতভাবে এই প্লাটফর্ম আরো সুনাম অর্জন করবে, ক্যাম্পাসের সকল শিক্ষার্থীদেরকে ফটোগ্রাফি চর্চায় সর্বাত্মক সহযোগিতা করতে পারবে।

সাধারণ সম্পাদক রাহাত আহমেদ জানান, ফটোগ্রাফিক সোসাইটি ক্যাম্পাসের সকলের একটা পছন্দের সংগঠন। অনেকেই ফটোগ্রাফির ব্যাপারে আগ্রহী। তারা সব সময় প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে আমাদের সাহায্য করে এসেছেন। আমরা চেষ্টা করবো সকলকে সাথে নিয়ে সোসাইটিকে আরো এগিয়ে নিয়ে যেতে, আমাদের ঐকান্তিক প্রচেষ্টা থাকবে জাতীয় পর্যায়ে আমাদের ফটোগ্রাফিক সোসাইটিকে পরিচিতি দেওয়ার।

উল্লেখ্য, পাস্ট ফটোগ্রাফিক সোসাইটি পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম এবং একমাত্র ফটোগ্রাফারদের সংগঠন। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন আয়োজনে অংশগ্রহণের মাধ্যমে তারা নিজেদের কার্যক্রম প্রকাশ করে আসছে এবং স্মরণীয় মুহূর্তগুলো ধারণ করছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।