নোবিপ্রবির মার্কশিট জমা রোববার পর্যন্ত, ক্লাস ১৪ ফেব্রুয়ারি

Image

নিজস্ব প্রতিবেদক,০৮ ফেব্রুয়ারি ২০২৩,

গুচ্ছভুক্ত নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের প্রথম বর্ষে ভর্তি হওয়া শিক্ষার্থীদের মার্কশিট জমাদান ও ক্লাস শুরুর তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী রোববারের (১২ ফেব্রুয়ারি) মধ্যে শিক্ষার্থীদের মার্কশিট জমা দিতে হবে। ক্লাস শুরু হবে মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি)।

মূল মার্কশিট জমা প্রদানের বিষয়ে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গুচ্ছভূক্ত নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে চূড়ান্ত ভর্তি নিশ্চায়ন করার লক্ষ্যে আগামী ১২ ফেব্রুয়ারি (রোববার) অফিস চলাকালীন সময়ে জমা দিয়ে চূড়ান্ত ভর্তি নিশ্চায়ন করার জন্য বলা হলো।

যেসব শিক্ষার্থী (সাধারণ ও সকল কোটা) বিষয়প্রাপ্ত হয়ে সম্পূর্ণ ভর্তি ফি প্রদান করে ভর্তি নিশ্চয়ন করেছে এবং অন্য বিশ্বাবিদ্যালয়ে প্রাথমিক ভর্তির পরে মাইগ্রেশনে ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করেছে কিন্তু এসএসসি ও এইচএসসি’র মূল মার্কশিট জমা দেয়নি তাদেরকে এগুলো জমা দিতে হবে।

আরো পড়ুন:ইবিতে আসন ফাঁকা ৪৮১, গণবিজ্ঞপ্তি প্রকাশ

সকাল ৯.০০টা হতে বিকেল সাড়ে ৩টা বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে এসএসসি ও এইচএসসি’র মূল মার্কশিট জমা দিতে হবে। এ সময়ের মধ্যে মূল মার্কশিট জমাদানে ব্যর্থ হলে ভর্তি বাতিল বলে গণ্য হবে। যাদের মূল মার্কশিট নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জমা আছে তাদের আসতে হবে না।

এদিকে বিশ্ববিদ্যালয়ের নবীনবরণ ও ক্লাস শুরুর তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী ১৪ ফেব্রুয়ারি (মঙ্গলবার) সকাল ১১টায় বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটরিয়ামে নবীন বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।