নোবিপ্রবির অষ্টম মেধাতালিকায় ভর্তি স্থগিত

Image

নোবিপ্রবি প্রতিনিধি,৩১ ডিসেম্বর, ২০২২:

গুচ্ছভুক্ত নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ২০২১-২২ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক অথবা স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তির অষ্টম মেধাতালিকা প্রকাশের পর তা স্থগিত করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ভর্তিবিষয়ক ওয়েবসাইটে এক নোটিশে এ তথ্য জানিয়েছে কর্তৃপক্ষ। তালিকায় ৪৭৮ জন ভর্তির জন্য ডাক পেয়েছিলেন।

আরো পড়ুন: ১৭তম শিক্ষক নিবন্ধন : স্কুল পর্যায়ের প্রিলি কাল

নোটিশে বলা হয়েছে, নোবিপ্রবির ২০২১-২২ শিক্ষাবর্ষের অষ্টম মেধাক্রম হতে পরবর্তী ভর্তি কার্যক্রম আপাতত স্থগিত আছে। এর আগে ফল প্রকাশ করে নোটিশে বলা হয়েছিল, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০২১-২২ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীতে আবেদনকারীদের অষ্টম মেধাতালিকা প্রকাশ করা হলো।

মেধাক্রম দেখতে ড্যাশবোর্ডে লগইন করে মেধাতালিকা ও মনোনীত বিষয় দেখতে পাবেন বলে জানানো হয়। পরে সেই তালিকা ওয়েবসাইট থেকে সরিয়ে নেওয়া হয়েছে।

গুচ্ছভুক্ত ২২ বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষে বিশ্ববিদ্যালয় মাইগ্রেশন চালু রাখার সিদ্ধান্ত নিয়েছে ভর্তি পরীক্ষা আয়োজক কমিটি। বুধবার রাতে এক ভার্চুয়াল সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। সভা সূত্রে জানা গেছে, মূলত আদালতের নির্দেশনার প্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় মাইগ্রেশন প্রক্রিয়া চালু রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।