দেশব্যাপী বিক্ষোভের ডাক সরকারি কর্মচারীদের

Image

নিজস্ব প্রতিবেদক , ২২ অক্টোবর, ২০২২:
পাঁচ দফা দাবি পূরণে ১৫ নভেম্বরের মধ্যে সরকারের পক্ষ থেকে সু-স্পট নির্দেশনা না পেলে ২০ নভেম্বর থেকে দেশব্যাপী বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে বাংলাদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদ। এছাড়াও ২৬ নভেম্বর ঢাকায় জাতীয় সমাবেশ থেকে আন্দোলনের বৃহত্তর কর্মসূচি ঘোষণা করা হবে।
শনিবার (২২ অক্টোবর) তোপখানা রোডের শিশু কল্যাণ পরিষদের মিলনায়তনে সংবাদ সম্মেলনে এ বিক্ষোভের ডাক দেন সংগঠনের মহাসচিব নোমানুজ্জামান আল আজাদ।

দাবিগুলো হলো, ৫০ শতাংশ মহার্ঘ্য ভাতা প্রদান ও ৯ম বেতন কমিশন গঠন, বার্ষিক ইনক্রিমেন্ট ২০ শতাংশ নির্ধারণ, সচিবালয়ের মতো সমকাজে সমমর্যাদা ও পদবী পরিবর্তন, সরকারি দপ্তরে আউট সোর্সিং এর মাধ্যমে জনবল নিয়োগপ্রথা বাতিল, টাইমস্কেল সিলেকশন গ্রেড পুনর্বহাল, পূর্বের ন্যায় শতভাগ পেনশন প্রদানসহ পেনশন গ্রাচ্যুইটির হার ১ টাকায় ৫০০ টাকা নির্ধারণ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সংগঠনের চেয়ারম্যান মোঃ মোয়াজ্জেম হোসেন, সভাপতি সৈয়দ সরোয়ার হোসেন, কার্যকরি সভাপতি এম ও ওয়াদুদ, মোঃ জসিম উদ্দিন, আবু নাছির খান, অতিরিক্ত মহাসচিব বদরুল আলম সবুজ, রোকনুজ্জামান, মোঃ বেল্লাল হোসেন, যুগ্ন মহাসচিব মোঃ নজরুল ইসলাম, আবদুল আহাদ শিপন, জাহাঙ্গীর আলম, লিপি আক্তার, জাকির হোসেন, রফিকুল আলম, মোহাম্মদ রনি প্রমুখ নেতৃবৃন্ত।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।