দামুড়হুদায় উপজেলা নির্বাচনে আ.লীগের দলীয় প্রার্থী বাছাই সম্পন্ন

azad pic চুয়াডাঙ্গা থেকে: চুয়াডাঙ্গা জেলায় দামুড়হুদায় উপজেলা চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যান (পুরুষ ও মহিলা) পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী বাছাই স¤পন্ন করা হয়েছে। শনিবার বিকাল সাড়ে ৫ টাই ভোট গ্রহনের মাধ্যমে এ অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন জাতীয় সংসদের হুইপ চুয়াডাঙ্গা-১ আসনের এমপি জেলা আওয়ামী লীগের সভাপতি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন ।
জানা যায় শনিবার বেলা সাড়ে ১ টাই দামুড়হুদা উপজেলা অডিটোরিয়ামে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনাসভা সভাপতিত্ব করেন জাতীয় সংসদের হুইপ চুয়াডাঙ্গা-১ আসনের এমপি জেলা আওয়ামী লীগের সভাপতি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। তিনি বলেন, প্রার্থী কে হলো সেটা বড় বিষয় নয়। প্রার্থী যেই হোক তাকে নির্বাচনে বিজয়ী করতে হবে। আর এ জন্য দলের সকল নেতাকর্মীকে এক হয়ে মাঠে নেমে তার পে কাজ করতে আহবান জানান । যদি কেউ এদিক-সেদিক করে তবে দলীয়ভাবে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।
প্রার্থী বাছাই অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান পদে দুজন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৩ জন এবং ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে দুজন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দিতা করার ইচ্ছা ব্যক্ত করলে শেষমেষ গোপন ব্যালটের মাধ্যমে দলীয় প্রার্থী নির্বাচনের চুড়ান্ত সিদ্ধান্ত গৃহিত হয়। বিকেল সাড়ে ৩টার দিকে গোপন ব্যালটে ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল সাড়ে ৫টার দিকে শেষ হয়।
সর্ভশেষ উপজেলা চেয়ারম্যান পদে জেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক দামুড়হুদা উপজেলার বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আজাদুল ইসলাম আজাদ দলীয় প্রার্থী নির্বাচিত হন। ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৩ জনের মধ্যে দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ স¤পাদক শহিদুল ইসলাম এবং ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে বর্তমান ভাইস চেয়ারম্যান দামুড়হুদা উপজেলা মহিলা আ.লীগের নেত্রী রওশন আকবর লাইলী দলীয় প্রার্থী নির্বাচিত হন।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।