ঢাবির সাবেক শিক্ষকের গাড়িচাপায় নারীর মৃত্যু, গণপিটুনি

ঢাবি প্রতিনিধি,০২ ডিসেম্বর ২০২২: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকায় বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সাবেক সহযোগী অধ্যাপকের গাড়ির নিচে চাপা পড়া এক নারীকে সড়কে পিষে টেনে নেওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় গুরুতর আহত নারীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। শুক্রবার (২ ডিসেম্বর) বেলা ৩টার দিকে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, টিএসসি থেকে নীলক্ষেতগামী একটি প্রাইভেট কারের নিচে কেউ আটকে আছে বলে প্রতীয়মান হয়। পরে রাস্তায় রক্তের দাগ থেকে সবাই নিশ্চিত হয় গাড়ির নিচে মানুষ আছে। ডাক দিলেও গাড়ি থামছিল না। নীলক্ষেত এলাকায় গাড়িটি পৌঁছালে আটক করে উপস্থিত জনগণ। এ সময় গাড়ির নিচে থাকা নারীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করা হয়। পরে উত্তেজিত জনতা গাড়ির ড্রাইভারকে পিটুনি দেয় এবং গাড়িটি ভাঙচুর করে।

আরো পড়ুনঃ দুর্নীতির অভিযোগে ২ কর্মকর্তাকে ওএসডি করলো মাউশি

খবর পেয়ে পুলিশ এসে গুরুতর আহত ওই নারী ও চালককে হাসপাতালে নিয়ে যায়। সেখানে নেওয়ার পর ওই নারীকে মৃত ঘোষণা করা হয়। নিহত নারীর নাম-পরিচয় এখনও জানা যায়নি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, ওই নারীকে আহত অবস্থায় জরুরি বিভাগে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তিনি আরও জানান, এ ঘটনায় প্রাইভেট কারের চালককে ধোলাই দিয়েছে স্থানীয় লোকজন। তিনিও ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। তার নাম জাফর শাহ। তিনি গাড়িটি চালাচ্ছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সাবেক সহযোগী অধ্যাপক বলে জানান।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।