জাতীয় বিশ্ববিদ্যালয়ের সম্মেলন কাল

Image

দুই হাজারের বেশি অধ্যক্ষ নিয়ে আগামীকাল রোববার (১৬ জানুয়ারি) জাতীয় বিশ্ববিদ্যালয়ের ‘অধ্যক্ষ সম্মেলন ও বৃত্তি প্রদান অনুষ্ঠান ২০২৩’ অনুষ্ঠিত হতে যাচ্ছে। সকাল ১০টায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ সম্মেলন অনুষ্ঠিত হবে।

এবারের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী এমপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. মশিউর রহমান। সারাদেশ থেকে বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত ২২৫৭ টি কলেজের অধ্যক্ষবৃন্দ এ অনুষ্ঠানে অংশ নিবেন।

আরো পড়ুন: ইবিতে ছাত্রী নির্যাতন: ছাত্রলীগ নেত্রীসহ ৫ শিক্ষার্থীকে বহিষ্কার

জানা গেছে, অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিশেষ চাহিদাসম্পন্ন ও অসচ্ছল মেধাবী শিক্ষার্থীরা মাননীয় প্রধানমন্ত্রীর হাত থেকে বৃত্তি গ্রহণ করবেন। এছাড়াও অনুষ্ঠানে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃক গৃহীত ১০টি শিক্ষা সংক্রান্ত উন্নয়ন কাজের শুভ উদ্বোধন ঘোষণা করবেন মাননীয় প্রধানমন্ত্রী। ইতোমধ্যে অনুষ্ঠান আয়োজনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সারাদেশের অধ্যক্ষবৃন্দ অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য অনলাইন রেজিস্ট্রেশন সম্পন্ন করেছেন।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।