কুলাউড়ার সেই নিখোঁজ ৪ স্কুলশিক্ষার্থী উদ্ধার

index_134789মৌলভীবাজার: মৌলভীবাজার জেলার কুলাউড়া থেকে নিখোঁজ হওয়া সেই চার স্কুলশিক্ষার্থীকে উদ্ধার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, আজ ভোরে নিখোঁজ হওয়া চার শিশুর মধ্যে ২ জনকে ঢাকা কমলাপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। আর অন্য দুই জন নিজেই বাড়িতে চলে এসেছে বলে জানিয়েছে পুলিশের ওই সূত্র।

চার শিশু হলো, উপজেলার কুলাউড়া গ্রামের মো. আব্দুর রহিমের মেয়ে রাবেয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী আয়েশা আক্তার রিয়া (১২) ও একই এলাকার সহপাঠী ক্ষিতিশ চন্দ্রের মেয়ে পপি রানী চন্দ্রকে (১২) ঢাকার কমলাপুর থেকে উদ্ধার করেছে বলে দাবি করছে পুলিশ।

অন্যদিকে পৌর শহরের আহমদাবাদ (সোনাপুর) গ্রামের মাশুক ঢালীর ছেলে নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী রানা ঢালী (১৩) ও একই গ্রামের ফাহিম আহমদ (১৫) আজ ভোরে নিজেরাই বাড়িতে চলে এসেছে বলে জানিয়েছে পুলিশের ওই সূত্র। তবে তারা নিজেরা ইচ্ছেকৃত ভাবে নাকি তাদেরকে কেউ নিয়ে গিয়েছিল এ ব্যাপারে এখনো কিছু বলতে পারছে না পুলিশ।

সূত্র আরও জানায়, বর্তমানে রানা ঢালী ও ফাহিম আহমদ কুলাউড়া থানা পুলিশের হেফাজতে রয়েছে এবং রিয়া ও পপিকে আনতে পুলিশ ঢাকা থেকে কুলাউড়ার উদ্দেশ্যে রওয়া দিয়েছে। তাদের সবাইকে একত্রিত করে সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে জিজ্ঞাসাবাদ করে বিস্তারিত জানাবে পুলিশ।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাসুদ্দোহা (পিপিএম) শীর্ষ নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

উল্লেখ্য: গত ১১ জুলাই আয়েশা আক্তার রিয়া ও পপি রানী চন্দ্র পরীক্ষা দিতে বিদ্যালয়ে যাওয়ার পথে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পর তাদের সন্ধান না পেয়ে তাদের পরিবার গতকাল ১২ জুলাই কুলাউড়া থানায় পৃথক দুটি জিডি (নং ৪২৮ ও ৪৩০) দায়ের করেছেন।

অন্যদিকে ওই দিন বিকেলে পৌর শহরের আহমদাবাদ (সোনাপুর) গ্রামের শিক্ষার্থী রানা ঢালী ও ফাহিম আহমদ মাঠে খেলতে গিয়ে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পর তাদেরও সন্ধান না পেয়ে গতকাল দুপুরে তাদের পরিবার কুলাউড়া থানায় জিডি (নং ৪৬৬) দায়ের করেছেন।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।