আবাসিক হোটেলে মিলল প্রধান শিক্ষকের মরদেহ

Image

রাজধানী ঢাকার একটি আবাসিক হোটেল থেকে মাদারীপুরের রাজৈর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনীন্দ্রনাথ বাড়ৈর (৪৫) মরদেহ উদ্ধার করেছে শাহবাগ থানা পুলিশ।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে হোটেলের একটি কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

আরো পড়ুন: মীনা দিবস উদযাপন কাল

শুক্রবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজৈর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিষয়টি নিশ্চিত করেছেন।

রাজৈর থানা পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, চাকরির সুবাদে দীর্ঘদিন ধরে রাজৈর উচ্চ বালিকা বিদ্যালয়ের ক্যাম্পাসের একটি কোয়ার্টারে পরিবার নিয়ে বসবাস করতেন মনীন্দ্রনাথ বাড়ৈ।

গতকাল বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকালে স্কুলের প্রয়োজনীয় কাজের কথা বলে ঢাকা যান তিনি। দুপুরে তার স্ত্রী মোবাইল ফোনে কল দিলে তা বন্ধ পান। এরপর থেকে কোনোভাবেই পরিবারের সদস্যরা তার সঙ্গে যোগাযোগ করতে পারেননি।

পরে রাত সাড়ে ৮টার দিকে থানা পুলিশের মাধ্যমে পরিবারের লোকজন জানতে পারেন ঢাকার তোপখানা রোডের হোটেল রয়েল গ্র্যান্ড হায়াতের একটি কক্ষ থেকে মনীন্দ্রনাথ বাড়ৈর মরদেহ উদ্ধার করা হয়েছে।

খবরটি রাজৈর শহরে ছড়িয়ে পড়লে স্কুল ক্যাম্পাসে আত্মীয়স্বজন ও স্থানীয় শুভাকাঙ্ক্ষীরা এসে জড়ো হন। এ সময় সবার মাঝে শোকের ছায়া নেমে আসে। নিহত মনীন্দ্রনাথ বাড়ৈর স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

নিহতের স্ত্রী রুপালি রানি রাড়ৈ বলেন, সকালে ঢাকা যাওয়ার আগে আমাদেরকে বলেছে দুপুরে এসে আমাদের সঙ্গে খাবার খাবে। কিন্তু দুপুর থেকে তার মোবাইল বন্ধ পাই। আমাদের কাছে রাত সাড়ে ৮টার দিকে খবর আসে ঢাকার একটি আবাসিক হোটেল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। তাকে কী জন্য, কারা মেরেছে এটা আমরা জানি না। তার তো তেমন কোনো শত্রু ছিল না।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।