হোটেল থেকে নারী সহকর্মীসহ সমাজ সেবা কর্মকর্তা আটক

নাটোর প্রতিনিধি : ২৫ এপ্রিল : নাটোরের গুরুদাসপুর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. শাহাদত হোসেনকে আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে আটক করেছে পুলিশ। এসময় তার নারী সহকর্মী সুমা সরকারকেও আটক করা হয়।

তিনি নাটোর জেলা সমাজসেবা অধিদফতরের আওতাধীন প্রতিবন্ধী পুনর্বাসন কেন্দ্রের টেকনিক্যাল ইন্সট্রাক্টর পদে কর্মরত। এছাড়াও হোটেলের ম্যানেজার মো. মুরাদ হোসেনকেও আটক করেছে পুলিশ।

সোমবার বেলা সাড়ে ১২টার দিকে নাটোর থানা পুলিশের একটি টিম শহরের ভবানীগঞ্জ মোড়ে অবস্থিত গোল্ডেন সিটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তাদের আটক করে। নাটোর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শিকদার মো. মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, গুরুদাসপুরের সমাজসেবা কর্মকর্তা মো. শাহাদত হোসেন ১০ বছর আগে বিয়ে করেন। তিনি দুই সন্তানের জনক। ওই কর্মকর্তা দিনাজপুরের ঘোড়াঘাটে কর্মরত অবস্থায়ও নারী কেলেংকারির ঘটনায় জড়িয়ে পড়েছিলেন। পরে সেখান থেকে তাকে গুরুদাসপুরে বদলি করা হয়।

এ ব্যাপারে নাটোরের জেলা প্রশাসক শাহিনা খাতুন বলেন, সরকারি কর্মকর্তার এমন অনৈতিক কাজ কোনোভাবেই মেনে নেয়া যায় না, তার বিরুদ্ধে আইনানুযায়ী সব ব্যবস্থাই নেয়া হবে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।