হরিণাকুন্ডু উপজেলা নির্বাচনে ৩১ কেন্দ্র ঝুকিপুর্ন

আহমেদ নাসিম আনসারী,ঝিনাইদহ প্রতিনিধি ২০ মার্চ -২০১৪ :ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলা নির্বাচনের দিনক্ষন যতই ঘনিয়ে আসছে গ্রামে গ্রামে অস্ত্রধারী সন্ত্রাসীদের মহড়া বৃদ্ধি পাচ্ছে।

নির্বাচন অফিস সুত্রে জানা গেছে আগামী ২৩ মার্চ হরিণাকুন্ডু উপজেলা নির্বাচন। এই নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করছেন ঝিনাইদহ জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি রবিউল ইসলাম ও হরিণাকুন্ডু উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও চাঁদপুর ইউনয়নের একাধিকবার নির্বাচিত চেয়ারম্যান এড এম এ মজিদ। মুলত এই দুই প্রার্থীর মধ্যে প্রতিদ্বন্দিতা হবে। নির্বাচনে স্থানীয় জামায়াত বিএনপিকে সমর্থন জানিয়েছে।

গোয়েন্দা ও প্রশাসন সুত্রে জানা গেছে হরিনাকুন্ডু উপজেলার ৬২টি কেন্দ্রের মধ্যে ৩১ কেন্দ্রে প্রবল ঝুকিপুর্ন। ভোটের দিন এসব কেন্দ্রে ভোট নিয়ে অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে বলে প্রার্থীরা আশংকা প্রকাশ করেছে। ঝুকিপুর্ন কেন্দ্রেগুলোর মধ্যে রয়েছে চাঁদপুর ইউনিয়নের মোকিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, রঘুনাথপুর ইউনিয়নের ভবিতপুর, পোড়াহাটী, তোলা, শ্রীফলতলা, গাড়াবাড়িয়া, ফলসি ইউনিয়নের কুলবাড়িয়া, কাপাশহাটিয়া ইউনিয়নের ভাতুড়িয়া, ঘোড়াগাছা, শিতলী, শাখারীদহ, দৌলতপুর ইউনিয়নের ফতেপুর, দখলপুর, কেবি একাডেমি, সোনাতনপুর, রিশখালী, গোবরাপাড়া, হিঙ্গেরপাড়া, তাহেরহুদা ইউনিযনের ভবানীপুর গ্রামের দুইটি, নারায়নকান্দি, তাদেরহুদা, জোড়াদহ ইউনিয়নের ভেড়াখালী, লালন একাডেমী, ভায়না ইউনিয়নের তৈলটুপি, বাকচুয়া, দোবিলা, কালিশংকরপুর ও হরিনাকুন্ডু পৌরসভার শুড়া রেজি প্রাথমিক বিদ্যালয়, চটকাবাড়িয়া এবং মান্দারতলা জোড়াপুকুরিয়া ভোট কেন্দ্র।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।