স্নাতক পাসে গেইনে চাকরি

Image

ডেস্ক,২৫ ডিসেম্বর ২০২২:

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জেনেভাভিত্তিক আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইমপ্রুভ নিউট্রিশন (গেইন)। সংস্থাটি তাদের প্রতিষ্ঠানটি বাংলাদেশে নিউট্রিয়েন্ট এনরিচড ক্রপস প্রোগ্রামে প্রোগ্রাম লিড নিয়োগ দেবে ঢাকায়। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। বাংলাদেশ ছাড়াও একই পদে ভারত, কেনিয়া, পাকিস্তান ও তানজানিয়ায় কর্মী নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি।

পদ: প্রোগ্রাম লিড, নিউট্রিয়েন্ট এনরিচড ক্রপস

সংখ্যা:

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: 
স্নাতক ডিগ্রি থাকতে হবে স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজনেস, মার্কেটিং, ফুড টেকনোলজি, /অর্থনীতি/ডেভেলপমেন্ট স্টাডিজ বা এ ধরনের বিষয়ে। সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকলে ভালো। চাকরির অভিজ্ঞতা থাকতে হবে আন্তর্জাতিক বা দেশের কোটি ডলারের বেশি অর্থায়নের প্রকল্পে। এছাড়াও অভিজ্ঞতা থাকতে হবে সার্কেটিং ফুডস, নিউ প্রোডাক্ট ক্যাটাগরি ডেভেলপমেন্ট, সাপ্লাই চেইনস অ্যান্ড ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্টে কাজের। দক্ষতা থাকতে হবে যোগাযোগে দক্ষ এবং রিসার্চ, রাইটিং ও অ্যানালিটিক্যাল। বিজনেস টু বিজনেস ডেভেলপমেন্ট স্কিল, ট্রেড মার্কেটিং বা পার্টনারশিপ ম্যানেজমেন্টে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। কোনো প্রতিষ্ঠানের ম্যানেজিং টিমে নেতৃত্ব দেওয়ার অভিজ্ঞতা থাকতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। ভ্রমণের মানসিকতা থাকতে হবে। দক্ষতা থাকতে হবে প্রজেক্ট কো–অর্ডিনেশন, ম্যানেজমেন্টে, নেগোশিয়েশন ও অ্যাডভোকেসির।

বয়স: সর্বোচ্চ ৪৫ বছর।

কর্মস্থল: ঢাকা।

ধরন: চুক্তিভিত্তিক (তিন বছর)

বেতন: বছরে ৩৪ লাখ ৩৪ হাজার ৭৭২ থেকে ৩৯ লাখ ২৫ হাজার ৯০৮ টাকা।

সুযোগ-সুবিধা: বছরে ৩৭ দিন ছুটি (বার্ষিক ছুটি, সরকারি ছুটি ও অফিস ছুটি), পেনশন স্কিম এবং স্বাস্থ্য, ভ্রমণ ও জীবনবিমা, ছুটি ভাতা, পাঁচ মাস মাতৃত্বকালীন ও ১০ দিন পিতৃত্বকালীন ছুটি, বছরে একটি উৎসব বোনাস, যোগাযোগ ভাতা মাসে ২ হাজার ৫০০ টাকা, কর্মীর পরিবারের সদস্যদের জন্য স্বাস্থ্য সুবিধা ও প্রশিক্ষণের সুবিধা দেওয়া হবে।

আবেদন: আগ্রহী প্রার্থীরা দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইমপ্রুভ নিউট্রিশনের ওয়েবসাইটের লিংক থেকে আবেদন করতে পারবেন।

শেষ তারিখ: ১০ জানুয়ারি ২০২৩ ইংরেজি।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।