সরকারি কলেজের অধ্যক্ষ হতে আবেদন শুরু ১৬ আগস্ট

সরকারি কলেজের অধ্যক্ষ

সরকারি কলেজের অধ্যক্ষ পদে পদায়ন পেতে বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের অনলাইনে আবেদন গ্রহণ আগামী ১৬ আগস্ট থেকে শুরু হবে। আগামী ৩১ আগস্ট পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে।

বুধবার (২ আগস্ট) মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের উপসচিব (সরকারি কলেজ-২) চৌধুরী সামিয়া ইয়াসমীন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আরো পড়ুন: প্রাথমিকে প্রধান শিক্ষক বদলির কার্যক্রম স্থগিত

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের ১৪ থেকে ১৬ ব্যাচের অধ্যাপক পদমর্যাদার কর্মকর্তাদের মধ্যে অধ্যক্ষ পদে বদলি বা পদায়নে আগ্রহী আবেদনকারীদের আগামী ১৬ আগস্ট থেকে ৩১ আগস্ট পর্যন্ত শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটের (www.shed.gov.bd ও www.dshe.gov.bd) লিংক ব্যবহার করে অনলাইনে আবেদন করার পরামর্শ দেয়া হলো। আবেদনগুলো ১ সেপ্টেম্বরের মধ্যে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বরাবর অগ্রায়ণ করতে অধ্যক্ষ, উপাধ্যক্ষ ও প্রতিষ্ঠান প্রধানদের বলেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের সরকারি কলেজের শিক্ষক বদলি ও পদায়ন নীতিমালা-২০২০ অনুযায়ী অনলাইনে আবেদন দাখিল করতে হবে। একইসঙ্গে অনলাইনে ছাড়া অন্য উপায়ে পাঠানো আবেদন বিবেচনা করা হবে না বলেও নীতিমালায় উল্লেখ আছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।