সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির সাথে “প্রাথমিক সহকারী শিক্ষক ঐক্যজোট” নেতৃবৃন্দের বৈঠক

নিজস্ব প্রতিবেদক: unnamedসংসদীয় স্থায়ী কমিটির সভাপতির সাথে “প্রাথমিক সহকারী শিক্ষক ঐক্যজোট” নেতৃবৃন্দের বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকালে বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক ঐক্যজোটের নেতৃবৃন্দ প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী  মোতাহার হোসেন এম.পি মহোদয়ের সাথে সহকারী শিক্ষকদের বেতন বৈষম্য নিরসনসহ ৫দফা দাবি নিয়ে তাঁর সংসদ ভবনস্থ কার্যালয়ে বৈঠক করেন।

সকাল ৯টা থেকে সকাল ১০.৩০মিঃ পর্যন্ত চলা দেড় ঘন্টার বৈঠকে শিক্ষক নেতৃবৃন্দ তাদের দাবীর যৌক্তিকতা তুলে ধরেন এবং দাবী সম্বলিত স্মারকলিপি প্রদান করেন।

সভাপতি মহোদয় সহকারী শিক্ষকদের দাবীগুলো পর্যালোচনা করে তাদের দাবীর প্রতি একাত্ততা প্রকাশ করে বলেন, আপনাদের দাবীগুলো যৌক্তিক এবং বর্তমান সরকার ও উক্ত দাবীগুলোর প্রতি আন্তরিক। শিক্ষকদের বেতন বৈষম্য নিরসনে সরকার ইতোমধ্যে বেতন বৈষম্য নিরসন কমিটি গঠন করেছেন। আমি আপনাদের দাবীগুলো মন্ত্রণালয়ের মাধ্যমে বেতন-বৈষম্য নিরসন কমিটিতে তুলে ধরবো।

তিনি আরো বলেন, সহকারী শিক্ষকদের বেতন বৈষম্য নিরসনের জন্য আমি আপনাদের দাবীগুলো তিন তিন বার রেজুলেশন আকারে মন্ত্রণালয়ে সুপারিশসহ প্রেরণ করেছি।

কিন্তু আমলাতান্ত্রিক জটিলতার কারণে দাবীগুলোর এখনো সুরাহা হয়নি। কিছুক্ষণ পরেই আজ আবার সংসদীয় স্থায়ী কমিটির মিটিং আছে। উক্ত মিটিংএ আপনাদের দাবীগুলো তুলে ধরবো। সহকারী শিক্ষক ঐক্যজোটের প্রধান সমন্বয়ক মোঃ আতাউর রহমানের নেতৃত্বে শিক্ষক প্রতিনিধি দলে ছিলেন সহকারী শিক্ষক সমাজের সভাপতি জনাব তপন কুমার মন্ডল, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সভাপতি জনাব মোহাম্মদ শামছুদ্দিন, প্রাথমিক সহকারী শিক্ষক সমাজের সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দীকি রবিউল, সহকারী শিক্ষক ফ্রন্টের সাধারণ সম্পাদক জনাব মুজাম্মেল হোসেন। এছাড়া আরো উপস্থিত ছিলেন ঐক্যজোট নেতা আব্দুল কাদের জিলানী, ইব্রাহিম শিকদার, মোহাম্মদ হোসেন ও ফেরদাউস রহমান।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।