শিক্ষা সফরের বাস দুর্ঘটনায় আহত ২৬

Image

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাসের সঙ্গে লরির মুখোমুখি সংঘর্ষে শিক্ষক-শিক্ষার্থীসহ ২৬ জন আহত হয়েছে। বাসটি নেত্রকোনা সরকারি কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের নিয়ে কক্সবাজারে শিক্ষা সফরে যাচ্ছিল।

শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে লোহাগাড়া উপজেলার চুনতি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আরো পড়ুন: কেরু চিনিকলে আখ মাড়াই বন্ধ, এবারও লোকসানের শঙ্কা

আহতরা হলেন- নেত্রকোনা সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ইয়াছির উদ্দিন (৪৫), সজিব (২১), আনিসুর রহমান (৩৫), তানভির (২০), হারুনুর রশিদ (২৮), লোকমান হাকিম (৪০), শামিম (২৪), মোবারক (৪০), পিলু (২৫), সম্পা (২৫), আবু কাউছার (২৫), মো. রাজু (২৪), আনোয়ার (২৫), রাসেল (২৪), রানা (২৫), সিরাজ (২৬), রনি (২৩), হাসান (২৫) হৃদয় (২৪), মামুন (২৫), সজিব (২৫), জাকির (২৪) ও আনোয়ার (২৫)।

দোহাজারী হাইওয়ে থানার ডিউটি অফিসার আব্দুর রহমান বলেন, নেত্রকোনা সরকারি কলেজের সৌখিন পরিবহন নামে একটি পিকনিক বাসের সঙ্গে লবণবোঝাই লরির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত বাস দুটি থানায় জব্দ করা হয়েছে।

বাসযাত্রী মো. জাকির বলেন, কক্সবাজারে শিক্ষা সফরে যাচ্ছিলাম। পথে ভোরে সড়ক দুর্ঘটনায় বাসে থাকা শিক্ষক-শিক্ষার্থীরা সবাই আহত হয়েছে। সেখান থেকে উদ্ধার করে লোহাগাড়ায় প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। পরে ২৬ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

হাসপাতালে কর্মরত চট্টগ্রাম জেলা পুলিশের উপ-সহকারী পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার বলেন, আহতদের মধ্যে ২৬ জনকে সকাল পৌনে ৯টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়েছে। তাদের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। ৩ জনের অবস্থা গুরুতর।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।