শামুকের মতো হয়ে গেছি, নিজেকে নিয়ে আড়ালে আছি: মৌসুমী

Image

বিনোদন ডেস্ক,২৩ জুন ২০২২:

ঢাকাই সিনেমার প্রিয়দর্শিনী খ্যাত মৌসুমীকে ঘিরে সম্প্রতি আলোচনার শেষ নেই। তাকে কেন্দ্র করে ওমর সানী-জায়েদের লড়াই, এরপর পাল্টাপাল্টি বক্তব্য, সংসার ভাঙনের গুঞ্জন নানান বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়া উত্তাল হয়ে যায়। শেষ পর্যন্ত দূরত্ব মিটিয়ে এক হয়ে গেছেন সানী-মৌসুমী। যা ভক্তদের মনে দিয়েছে স্বস্তি।

তবে এখনো যেন অভিনেত্রীর মনে কিছু অভিমান, কিছু ব্যথা রয়ে গেছে। বুধবার (২৩ জুন) ইনস্টাগ্রামে করা তার পোস্টে এমনই ইঙ্গিত পাওয়া গেলো।
এদিন ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মৌসুমী লিখেছেন, ‘লুকিয়ে থাকতে চাইলেই লুকিয়ে থাকা যায়। সামনে যেটা থাকে সেটা শরীর। আমি এখন শামুকের মতো হয়ে গেছি। আড়াল করে নিজেকে নিয়ে আছি, এটাই স্বস্তি।’

প্রিয়দর্শিনী খ্যাত নায়িকা আরও লিখেছেন, ‘যখন দিনের আলো দেখার সুযোগ হয়, নিজেকে বেমানান লাগে।’ তবে পুরো কথা যেন বলতে গিয়েও বললেন না!

সিলেটের বন্যাদুর্গত মানুষের কথাও স্মরণ করেছেন তিনি, ‘সিলেটবাসীর কাছে ছুটে যেতে ইচ্ছে করে। হয়তো সুযোগ হলে যাবো, আপনারা সবাই তাদের জন্য দোয়া করবেন।’

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরে স্বামী ওমর সানীর সঙ্গে মৌসুমীর মুখ দেখাদেখি, এমনকি কথাও বন্ধ ছিল। সানীর দাবি, এই দূরত্বের জন্য দায়ী জায়েদ খান। তিনি মৌসুমীকে বিরক্ত করতেন। এ নিয়ে শিল্পী সমিতিতেও অভিযোগ দেন সানী।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।