শাবিপ্রবির শূন্য আসনে ইউনিটভিত্তিক ভর্তি শুরু

Image

ডেস্ক,২৩ জানুয়ারী ২০২৩:

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ২০২১-২২ শিক্ষাবর্ষে প্রথম বর্ষে গণবিজ্ঞপ্তি অনুযায়ী ভর্তি প্রক্রিয়া আজ সোমবার (২৩ জানুয়ারি) থেকে শুরু হয়েছে। গত ১৪ জানুয়ারি গণবিজ্ঞপ্তি প্রকাশ করে বিশ্ববিদ্যালয়টি। সে অনুযায়ী ১৯ তারিখের পর্যন্ত প্রাথমিক ভর্তি নেওয়া হয় তারা।

আরো পড়ুন:শ্রেণিকক্ষের দাবিতে ইবিতে ক্লাস-পরীক্ষা বর্জন শিক্ষার্থীদের

আজ সোমবার থেকে  আগামী বুধবার পর্যন্ত ইউনিট অনুযায়ী ভর্তি চলবে। জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান, ব্যবসায় শিক্ষা ও মানবিকে সর্বমোট ১০৮টি আসন ফাঁকা রয়েছে। এরমধ্যে বিজ্ঞান বিভাগের বিভিন্ন বিষয়ে ১০২টি, ব্যবসায় শিক্ষায় চারটি ও মানবিক বিভাগের দু’টি আসন রয়েছে।

ওয়েবসাইটে প্রকাশিত তথ্য অনুযায়ী, আজ সোমবার (২৩ জানুয়ারি) সকাল ৯টা থেকে বিজ্ঞান বিভাগের ১-৮০০ পর্যন্ত এবং দুপুর ২টা থেকে ৮০১-১৬৫০ পর্যন্ত ভর্তি চলবে। মঙ্গলবার সকাল ৯টা থেকে একই বিভাগের ১৬৫১-৫০০০ পর্যন্ত ও দুপুর ২টা থেকে ৫০০১-৮০০০ পর্যন্ত এবং আর্কিটেকচারের ১-৩৪ পর্যন্ত র‌্যাংকের শিক্ষার্থীদের ভর্তি নেয়া হবে।

আগামী বুধবার সকাল ৯টা থেকে মানবিক বিভাগের ১-১৩১৯ পর্যন্ত ও দুপুর ২টা থেকে ব্যবসায় প্রশাসন বিভাগের ১-৫৫৯ পর্যন্ত র‌্যাংকের শিক্ষার্থীদের ভর্তি নেয়া হবে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।