কুবির প্রথম বর্ষের ক্লাস ও চূড়ান্ত ভর্তির তারিখ ঘোষণা

কুবির দ্বিতীয় মেধাতালিকা

ডেস্ক,২৩ জানুয়ারী ২০২৩:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ২০২১-২২ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শ্রেণির প্রথম বর্ষের ক্লাস আজ সোমবার থেকে শুরু হচ্ছে। এ ছাড়া চূড়ান্তভাবে নির্বাচিত শিক্ষার্থীদের ভর্তিও শুরু হচ্ছে আজ থেকে। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মো. আমিরুল হক চৌধুরী স্বাক্ষরিত জরুরি বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আরো পড়ুন:শাবিপ্রবির শূন্য আসনে ইউনিটভিত্তিক ভর্তি শুরু

এতে বলা হয়েছে, চূড়ান্তভাবে নির্বাচিত যে সব শিক্ষার্থী গত ১৮ ও ১৯ জানুয়ারি ভর্তি হতে পারেননি তারা নিম্নোক্ত সময়সূচি অনুযায়ী ভর্তি হতে পারবেন। আজ সোমবার (২৩ জানুয়ারি) ও আগামীকাল (২৪ জানুয়ারি) ভর্তি হওয়া যাবে। সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ কার্যক্রম চলবে। ভর্তির জন্য আগে জারিকৃত শর্তাদি বহাল থাকবে।

২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণীতে ছাত্র-ছাত্রী ভর্তি সংক্রান্ত বিষয়ে কেন্দ্রীয় কমিটির ১২তম সভার কার্যবিবরণীর অংশবিশেষ প্রেরণ প্রসঙ্গে অপর বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণীর ক্লাস আজ (২৩ জানুয়ারি) শুরু হবে।

ক্লাস শুরুর দিন ২০২১-২২ শিক্ষাবর্ষের ছাত্র-ছাত্রীদের মধ্যে পরীক্ষা ও একাডেমিক রুলস (Exam Rules, Proctorial Rules, Sexual Harassment Rules, Library Rules and Academic Calendar) একত্রিত করে তৈরিকৃত বুকলেট বিতরণ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।