লালমনিরহাটে অর্থ আত্মসাত একাডেমি ও প্রশাসনিক শৃংখলা ভঙ্গের অভিযোগে দুই কলেজ প্রভাষককে স্থায়ীভাবে বরখাস্ত

লালমনিরহাট প্রতিনিধি : মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুরে  লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় অর্থ আত্মসাত এবং একাডেমি ও প্রশাসনিক নিয়ম শৃংখলা ভঙ্গের অভিযোগে দুই কলেজ প্রভাষককে স্থায়ীভাবে বরখাস্ত করা হয়েছে। মডেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নুরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রভাষকরা হলেন, শামসুজ্জোহা ও আজিমুদ্দিন। তারা দুজনেই হাতীবান্ধা মডেল কলেজের প্রভাষক।কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ  নুরুজ্জামান শিক্ষাবার্তার প্রতিনিধিকে জানিয়েছেন, কলেজের প্রভাষক শামসুজ্জোহা ও আজিমুদ্দিনের বিরুদ্ধে যে অভিযোগ রয়েছে তা তদন্তে প্রমাণিত হয়েছে। তাই কলেজ পরিচালনা কমিটির সিদ্ধান্তে তাদের স্থায়ীভাবে বরখাস্ত করা হয়েছে।

বরখাস্তর্কৃত প্রভাষক শামসুজ্জোহা ও আজিমুদ্দিন জানিয়েছেন, বরখাস্তের বিষয়টি আমরা জানি না তবে ভারপ্রাপ্ত আধ্যক্ষ কি ভাবে এটা করতে পারে না। এ বিষয়ে আমি কোন কাগজ বা চিঠি পাইনি চিঠি পেলে আইনি ব্যাবস্থা গ্রহন করব।

এ বিষয়ে কলেজ পরিচালনা কমিটির সদস্য আব্দুল হাই মাস্টার জানান, কলেজ পরিচালনা কমিটির সিদ্ধান্তেই দুই প্রভাষককে স্থায়ীভাবে বরখাস্ত করা হয়েছে।  পরিচালনা কমিটির সভাপতি নূরল ইসলামের মোবাইল ফোনে একাধিকবার কল করা হলে তা রিসিভ হয়নি।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।