” রামগতিতে প্রার্থীদের অনলাইন প্রচারনা “

এমদাদ হোসেন সজীব,লক্ষ্মীপুর প্রতিনিধি: আসন্ন রামগতি উপজেলা নির্বাচনে অনলাইন ভিত্তিক প্রচারনা চলছে জোরেসোরে। একাধিক  প্রার্থীর নামে খোলা হয়েছে ফেসবুক আইডি ও ফ্যানপেজ।এ ব্যতিক্রমী প্রচরনায় এগিয়ে আছেন ভাইস চেয়ারম্যান রার্থী আহমেদ উল্লাহ সেলিম (চশমা প্রতিক)। তার নামে আছে একটি আইডি এবং একাধিক ফ্যানপেজ।নিয়মিতই আপডেট দেয়া হয় এ সকল আইডি এবং পেজ থেকে।
চেয়ারম্যান প্রার্থী শরাফ উদ্দিন আজাদ সোহেল এর নামে খোলা হয়েছে ফ্যানপেজ। প্রথম দিকে আপডেট জোরে সোরে দেয়া হলেও
ধীরে ধীরে স্থিমিত হয়ে পড়ছে।অনলাইন প্রচারনায় থেমে নেই ভাইস চেয়ারম্যান প্রার্থী মুজাহিদুল ইসলাম দিদার।বিভিন্নভাবে প্রচারনায় অংশ নিচ্ছে তার কর্মী সমর্থকেরা । অন্য দিকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মীর মর্জীনা বেগমের হাঁস মার্কায় ভোট চেয়ে ওপেন করা হয়েছে ফেস বুক ফ্যান পেজ। পেজটিতেও নিয়মিত আপডেট পোস্ট করা হয়। কোন ফেসবুক আইডি বা পেজ না থাকলেও বিভিন্ন আইডি থেকে ভোট চেয়ে কিংবা প্রতিশ্রুতি দিয়ে প্রায়ই পোস্ট দেয়া হয় অন্যান্য প্রার্থীর জন্য।এ তালিকায় আছেন অধ্যাপক আনোয়ার হোসেন (মটর সাইকেল) এবং আজাদ উদ্দিন চৌধরী (আনারস)। তবে অপর চেয়ারম্যান প্রার্থী আবদুল ওয়াহেদের (দোয়াত কলম) কোন ধরনের অনলাইন প্রচারনা দেখা যায় নি তবে মাঠ পর্যায় এই প্রার্থীর প্রচারনা চোখে পড়ার মত।
এ তালিকায় আরো আছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী হান্নান হাওলাদার (তালা চাবি), মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহনাজ কাজল (ফুটবল),স্বপ্না বেগম (কলস)। উল্লেখ্য, ৩১ মার্চ অনুষ্ঠেয় নির্বাচনে তরুন ভোটারের সিংহ ভাগই ফেসবুক ব্যবহার করে থাকেন।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।