রাবি ছাত্রলীগের সম্মেলন ১৮ সেপ্টেম্বর, রুয়েটের ১৯ সেপ্টেম্বর

Image

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ও রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখা ছাত্রলীগের সম্মেলন যথাক্রমে আগামী ১৮ ও ১৯ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষর করা পৃথক দুটি সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আরো পড়ুন: সপ্তাহে ৭ দিনই খোলা থাকবে পবিপ্রবির লাইব্রেরি

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার ‘বার্ষিক সম্মেলন ২০২৩’ আগামী ১৮ সেপ্টেম্বর ও রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার ‘বার্ষিক সম্মেলন ২০২৩’ আগামী ১৯ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে।

এ বিষয়ে রাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, আগামী ১৮ই সেপ্টেম্বর রাবি ছাত্রলীগের বার্ষিক সম্মেলন। আমরা ভালোভাবে সম্মেলনের আয়োজন করে দক্ষ ও মেধাবীদের হাতে নতুন নেতৃত্ব তুলে দিতে পারব বলে আশাবাদী।

রুয়েট শাখা ছাত্রলীগের সভাপতি মোহা. ইসফাক ইয়াসশির ইপু বলেন, ২০১৬ সালের সম্মেলনের পর আবার হতে যাচ্ছে ছাত্রলীগের শাখা সম্মেলন। আমরা চাই এমন নেতৃত্ব আসুক যারা সাধারণ শিক্ষার্থীদের হয়ে কাজ করবে এবং ছাত্রলীগের গতিশীলতা আরও বৃদ্ধি করে স্মার্ট ছাত্রলীগে পরিণত করবে।

উল্লেখ্য, ২০১৬ সালের ৭ ডিসেম্বর রুয়েট ও ৮ ডিসেম্বর রাবি শাখা ছাত্রলীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়। পরে ১১ ডিসেম্বর দুই শাখায় ঘোষণা করা হয় নতুন কমিটি। প্রায় সাড়ে ছয়বছর যাবত সেই কমিটিগুলোই নেতৃত্ব দিয়ে আসছিল এই দুই বিশ্ববিদ্যালয়ে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।