মাহী’র কয়লা থেরাপি

বিনোদন ডেস্ক: কয়লা থেরাপি নিয়ে আসছেন মাহী। তার এই আসার তারিখ আগামী ২৯শে নভেম্বর। ওই দিন মুক্তি পেতে যাচ্ছে মাহী অভিনীত ছবি ‘কি দারুণ দেখতে।’ আর এ ছবিতেই তিনি দর্শকদের উপহার দেবেন কয়লা থেরাপি। মাহী গ্রামের আর দশটা মেয়ের মতো প্রকৃতির কোলে মাথা রেখে বেড়ে  উঠলেও সমস্যা বাধায় তার গায়ের রঙ। কারণ, রোদে পুড়ে আর বৃষ্টিতে ভিজে গ্রামের সবার গায়ের রঙ যেখানে তামাটে বর্ণ ধারণ করেছে, সেখানে মাহীরbappi-mahi রূপে পুড়তে বসেছে গ্রামের আবাল বৃদ্ধ সবাই। আর তাই নিজের রূপের আতঙ্কে অনেকটা বেসামাল হয়ে  প্রতিদিনই চেহারায় কয়লা মাখা শুরু করেন মাহী। যাতে গ্রামের কেউ আর তার পিছু লাগতে না পারে। কিন্তু হঠাৎ করেই মাহীর কয়লা থেরাপির কথা প্রকাশ পেয়ে গেলে নতুন ঝামেলা শুরু হয়ে যায়।

এরকমই এক হাস্যরসাত্মক গল্প নিয়ে পরিচালক ওয়াজেদ আলী সুমন নির্মাণ করেছেন ‘কি দারুণ দেখতে’ ছবিটি। এ ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মাহী এবং তার বিপরীতে বাপ্পী চৌধুরী। এরই মধ্যে বিনা কর্তনে সেন্সর পেয়েছে ছবিটি।

এ ছবিতে অভিনয় করা প্রসঙ্গে মাহী বলেন, নিজের অভিনীত কোন ছবি মুক্তি পেলে ভালই লাগে। আর তা যদি হয় ভিন্ন রকম কোন চরিত্রে অভিনয় করা ছবি তাহলে তো কথাই নেই। এরকমই একটা ছবি ‘কি দারুণ দেখতে।’ আশা করছি দর্শকদের সঙ্গে প্রেক্ষাগৃহে বসে ছবিটি দেখবো। কারণ, দর্শকদের সঙ্গে ছবি দেখার মজাই আলাদা। উল্লেখ্য, ছবিটি প্রযোজনা করেছে এসএমএস ফিল্মস।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।