৮ নভেম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা

ঢাকা : সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাক-প্রাথমিক শিক্ষার জন্য সৃষ্ট সহকারী শিক্ষক নিয়োগ ২০১৩ এর লিখিত পরীক্ষা আগামী ৮ নভেম্বর শুক্রবার সকাল ১০টায় দেশের ৬১টি জেলায় (পার্বত্য তিন জেলা ব্যতীত) একযোগে অনুষ্ঠিত হবে।
ইতোমধ্যে বৈধ প্রার্থীদের মোবাইলে Message-এর মাধ্যমে পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করে সংগ্রহ করার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। বুধবার প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, লিখিত পরীক্ষায় “পরীক্ষার্থীগণ প্রবেশপত্র ছাড়া পরীক্ষা কেন্দ্রে কোনো বই, উত্তরপত্র, নোট বা অন্য কোনো কাগজপত্র, ক্যালকুলেটর, মোবাইল ফোন ও ভ্যানেটি ব্যাগ, পার্স, ইলেকট্রনিক্স ঘড়ি বা যেকোনো ইলেকট্রনিক্স ডিভাইস ইত্যাদি সঙ্গে রাখতে বা বহন করতে পারবেন না।” যদি কোনো পরীক্ষার্থী উল্লিখিত দ্রব্যাদি সঙ্গে নিয়ে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করেন তাকে তাৎক্ষণিক বহিষ্কার করা হবে। বৈধ প্রার্থীগণ অনলাইনের মাধ্যমে http://dpe.teletalk.com.bd এ ওয়েবসাইট হতে প্রবেশপত্র ডাউনলোড করে সংগ্রহ করতে পারবেন। ওএমআর শিট পূরণের নির্দেশনাবলী এবং পরীক্ষা সংক্রান্ত অন্যান্য তথ্য ওয়েবসাইট :www.dpe.gov.bd  এ পাওয়া যাবে।
মন্ত্রণালয়ের বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, লক্ষ্য করা যায় যে পরীক্ষার পূর্ব মুহূর্তে একশ্রেণীর অসাধু ব্যক্তি/প্রতিষ্ঠান ভুয়া প্রশ্নপত্র তৈরি করে ও নানা রকমে প্রতারণা করে থাকে। এ জাতীয় অসাধু প্রতারকদের আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে সোপর্দ এবং এ সংক্রান্ত তথ্যাদি আইন-শৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্টদের অবহিত করার জন্য অনুরোধ করা হলো।
Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।