বাগেরহাটে একদিনে ১১৯ শিক্ষককে বিদায় সংবর্ধনা

Image

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের শরণখোলায় ১৯৯০ সাল থেকে ২০২২ সাল পর্যন্ত অবসর গ্রহণ করা ১১৯ জন প্রাথমিক শিক্ষককে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। বিদায় অনুষ্ঠানে প্রত্যেক শিক্ষকের হাতে তাদের ছবি সম্বলিত ক্রেস্ট, একটি করে জায়নামাজ এবং হিন্দু শিক্ষকদের ক্রেস্টের পাশপাশি একটি করে তাদের ধর্মীয় গ্রন্থ গীতা উপহার দেয়া হয়েছে।

শনিবার উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি এই অনুষ্ঠানের আয়োজন করে। বিদায়ী এসব শিক্ষকের মধ্যে ৪২ জন প্রধান ও ৭৭ জন সহকারী শিক্ষক রয়েছেন।

আরো পড়ুন: প্রাথমিকে যোগ দিতে গিয়ে পেলেন জজ হওয়ার সুখবর

একই সঙ্গে শরণখোলা উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মো. মনিরুজ্জামানকে বদলিজনিত কারণে বিদায় সংবর্ধনা দেয়া হয়।

শরণখোলা উপজেলা পরিষদ ক্যাম্পাসে অবস্থিত টি টি অ্যান্ড ডিসি সরকারি প্রাথমকি বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত এ বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রায়হান উদ্দিন শান্ত। বিশষে অতিথি ছিলেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম হোসেন, জেলা আওয়ামী লীগ নেতা এম সাইফুল ইসলাম খোকন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজমল হোসেন মুক্তা, সাধারণ সম্পাদক আসাদুজ্জান মিলন, উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ, ধানসাগর ইউপির চেয়াম্যান মইনুল ইসলাম টিপু, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আশরাফুল ইসলাম, ইউআরসি ইন্সট্রাক্টর মো. মনিরুজ্জামান ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম।

শিক্ষক সমিতির সভাপতি মো. শাহ আলমের সভাপতিত্বে ও শিক্ষক নেতা মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তৃতা করেন সহকারী শিক্ষা কর্মকর্তা রতন তুমার বল, শিক্ষক সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, শিক্ষক নেতা নাসির উদ্দিন মুক্তা, মো. ফদির আহমেদ, মো. কবির হোসেন, আহসান আলম, মো. জুয়েল, আসমা আক্তার, মো. সদরুল হাসান, আরিফুল ইসলাম এবং বিদায়ী শিক্ষকদের মধ্যে মো. আবু হানিফ ও মো. শাহজাহান।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।