বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

borandroরাবি প্রতিনিধি: বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফল -২০১৬ সেমিস্টারের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৩.৪০ মিনিট পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ লিখিত পরীক্ষা গ্রহণ করে।

সকাল ৯টা থেকে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রোনিক ইঞ্জিনিয়ারিং(ইইই) বিভাগের লিখিত পরীক্ষার মাধ্যমে এই ভর্তি পরীক্ষা আনুষ্ঠানিকভাবে শুরু হয়। এরপর কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই), জার্নালিজম কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগ, অর্থনীতি বিভাগ, ব্যবসায় প্রশাসন বিভাগ, সমাজ বিজ্ঞান বিভাগ, এবং সর্বশেষ ইংরেজি বিভাগের পরীক্ষা ৩.৪০ মিনিটে শেষ হয়।

বিভিন্ন স্থান থেকে আগত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের পদচারনায় বিশ্ববিদ্যালয় চত্বর প্রাণবন্ত হয়ে ওঠে । বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম. ওসমান গনি তালুকদার, উপ-উপাচার্য প্রফেসর ড. নূরুল হোসেন চৌধুরী এবং এক্সিকিউটিভ ডিরেক্টর জনাব মো: শামীম আসহান পারভেজ ভর্তি পরীক্ষা কেন্দ্রগুলো পরিদর্শন করেন।

পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীরা আগামী ৪ সেপ্টেম্বর থেকে ২৯ সেপ্টেম্বর পর্যন্ত ভর্তি হতে পারবেন। এছাড়া অভিভাবকদের অনুরোধের পরিপ্রেক্ষিতে চলতি সেমিস্টারের বিশেষ ভর্তি পরীক্ষা গ্রহণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। আগামী ২২ সেপ্টেম্বর এই বিশেষ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড এবং ওয়েবসাইটে www.vu.edu.bd পাওয়া যাবে।

উল্লেখ্য যে, রাজশাহীর প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় হিসেবে ২০১২ সালের ১৪ মার্চ বরেন্দ্র বিশ্ববিদ্যালয় পথচলা শুরু করে। ৮৭ জন শিক্ষার্থী নিয়ে যাত্রা শুরু করা বিশ্ববিদ্যালয়টির ফল-২০১৬ সেমিস্টার পর্যন্ত শিক্ষার্থী সংখ্যা প্রায় ৪০০০

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।