ফেসবুক পোস্ট দিয়ে জাবির হলে ছাত্রের আত্মহত্যা

Image

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দেওয়ার পর আত্মহত্যা করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) আরাফাত রহমান সিয়াম (২৫) নামের এক শিক্ষার্থী। আজ মঙ্গলবার (৪ এপ্রিল) ইফতারের পর সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে মীর মশাররফ হোসেন হল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

আত্মহননকারী সিয়াম রহমান বিশ্ববিদ্যালয়ের ৪৫তম ব্যাচের পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি নীলফামারী জেলার ডোমার উপজেলায়।

আরো পড়ুন: পাবিপ্রবির হলে আটকে তিন শিক্ষার্থীকে নির্যাতন ছাত্রলীগের, হাসপাতালে ভর্তি

এর আগে গতকাল সোমবার (৩ এপ্রিল) সন্ধ্যা ৭টা ১৯ মিনিটে তিনি ফেসবুকে ‘অন্তিম যাত্রার পথে’ শীর্ষক একটি দীর্ঘ পোস্ট দেন। আজ সন্ধ্যায় হলের নিজ রুমে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে এই শিক্ষার্থী আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। হলটির বি ব্লকের ১১৫ নম্বর কক্ষে থাকতেন বলে নিশ্চিত করেছেন সিয়ামের সহপাঠীরা।

রাত ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রের চিকিৎসক ডা. বীরেন্দ্র কুমার বিশ্বাস বিষয়টি দ্যা ডেইলি ক্যাম্পাসকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ৭টা ১৫ মিনিটে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে আনা হয়। আমরা পরীক্ষা করে দেখি আগেই মারা গেছে। আমরা যখন মরদেহ পাই তখন দেখেছি রশি গলার মধ্যে গেঁথে আছে, ফাঁস লেগেই তার মৃত্যু হয়েছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।