ফের জাতীয় দলের ম্যানেজারের দায়িত্বে ফিরলেন নাফিস ইকবাল

Image

বাংলাদেশ জাতীয় দলের পুরনো পদে ফিরছেন সাবেক ক্রিকেটার নাফিস ইকবাল। নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন দুই ম্যাচের টেস্ট সিরিজে আবারও তাকে দেখা যাবে বরাবরের মতো টাইগারদের টিম ম্যানেজার হিসেবে। বিশ্বকাপ শুরুর আগমুহূর্তে বাংলাদেশ দলের টিম ম্যানেজারের দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছিল জাতীয় দলের সাবেক এই ক্রিকেটারকে।

বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলেছিল বাংলাদেশ। ঘটনাবহুল সেই সিরিজে খেলা চলাকালীন মাঠ ছেড়ে চলে গিয়েছিলেন নাফিস ইকবাল। ব্যর্থ বিশ্বকাপ মিশন শেষে দেশে বাংলাদেশ। প্রস্তুতি নিচ্ছে নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য।

বিশ্বকাপের পর নিউজিল্যান্ডের বিপক্ষেই ঘরের মাঠে দুই টেস্টের সিরিজে আবারও টিম ম্যানেজারের দায়িত্বে ফিরছেন নাফিস। জানা গেছে, আপাতত ঘরের মাঠের এই সিরিজের জন্যই তাকে দায়িত্ব দেওয়া হয়েছে।

পুনরায় টিম ম্যানেজারের দায়িত্ব নেয়ার বিষয়টি নিশ্চিত করে নাফিস বলেন, জি, বিসিবি নতুন করে আমাকে নিয়োগ দিয়েছে। কাজ শুরু করেছি। দোয়া করবেন।

আগামী ২৮ নভেম্বর সিলেটে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্ট। আর সিরিজ শেষ হবে আগামী ১০ ডিসেম্বর। এরপর আবার নিউজিল্যান্ডে উড়াল দেবে বাংলাদেশ। তবে সেখানে থাকবেন কি না সেটা নিশ্চিত করেননি তিনি।

২০২২ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের পর টিম ম্যানেজারের দায়িত্ব পালন শুরু করেন নাফিস। এরপর থেকে বিশ্বকাপের আগ পর্যন্ত তিনি এই দায়িত্বে ছিলেন।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।