প্রাথমিক শিক্ষক নিয়োগের নতুন বিজ্ঞপ্তি বৃহস্পতিবার

Image

নিজস্ব প্রতিবেদক,২১ মার্চ ২০২৩:

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের দ্বিতীয় ধাপের বিজ্ঞপ্তি আগামী বৃহস্পতিবার (২৩ মার্চ) প্রকাশ করা হতে পারে। ইতোমধ্যে বিজ্ঞপ্তি প্রকাশের সব প্রস্তুতি সম্পন্ন করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর।

মঙ্গলবার (২১ মার্চ) প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের একাধিক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।

আরো পড়ুন: শূন্য পদ পূরণে বিশেষ গণবিজ্ঞপ্তি আসছে

অধিদপ্তরের কর্মকর্তারা জানিয়েছেন, আগামী বৃহস্পতিবার রাজশাহী, খুলনা এবং ময়মনসিংহ বিভাগে সহকারী শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে।

এর আগে গত ২৮ ফেব্রুয়ারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের প্রথম ধাপের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। প্রথম ধাপে রংপুর, বরিশাল ও সিলেট বিভাগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিল।

প্রথম ধাপের আবেদন শুরু হয় গত ১১ মার্চ থেকে। আগামী শুক্রবার (২৪ মার্চ) প্রথম ধাপের আবেদন শেষ হবে। আবেদন করার ৭২ ঘণ্টার মধ্যে আবেদন ফি ২০০ টাকা, টেলিটকের সার্ভিস চার্জ ২০ টাকাসহ মোট ২২০ টাকা টেলিটক প্রিপেইড নম্বর থেকে জমা দিতে হবে।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের নিয়োগ শাখার এক কর্মকর্তা জানিয়েছেন, সারা দেশে প্রায় সাড়ে ৭ হাজার শিক্ষকের পদ শূন্য রয়েছে। এই পদগুলোর বিপরীতে তিন ধাপে শিক্ষক নিয়োগ দেওয়া হবে। আগামী বৃহস্পতিবার দ্বিতীয় ধাপের বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে। তৃতীয় ধাপে ঢাকা ও চট্টগ্রাম বিভাগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে বলেও জানান ওই কর্মকর্তা।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।